রাজশাহীতে নিহত নির্মাণ শ্রমিকের পরিবারকে মানবিক মেয়রের অটোরিক্সা প্রদান

রাজশাহীতে নিহত নির্মাণ শ্রমিকের পরিবারকে মানবিক মেয়রের অটোরিক্সা প্রদান

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: প্রাকৃতিক দুর্যোগ হোক কিংবা সামাজিক দুর্যোগ প্রত্যেকেরই পাশে দাঁড়িয়ে সুখ,দুখ ভাগ করে নেন জাতীয় ৪ নেতার অন্যতম এএইচ এম কামারুজ্জামান হেনার কৃতি সন্তান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

করোনার ক্রান্তিকালেও বাসায় বসে থাকেননি এই নেতা। নিম্ন আয়ের মানুষের জন্য তিনি ছিলেন জলজ্যান্ত এক মানবতার অবতার। রাজশাহী মহানগরীর প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে চাল-ডাল,ত্রানসহ নগদ অর্থ পর্যন্ত বিতরন করেছেন এই নগর পিতা।কখনো সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আবার কখনো আওয়ামীলীগের পক্ষ থেকে কিংবা কখনো ব্যাক্তিগতভাবেও সাহায্য করতে পিছুপা হননি জাতীয় নেতার এই সন্তান।

সেই ধারাবাহিকতায় রাজশাহী মহানগরীতে দুর্ঘটনায় নিহত নির্মাণ শ্রমিক দুখু বিশ্বাসের পরিবারকে ব্যাটারি চালিত অটোরিক্সা প্রদান করে আবারও মানবিকতার নজির স্থাপন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় নগর ভবনে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয় মরহুম দুখু বিশ্বাসের স্ত্রী মুক্তি বিশ্বাস ও ছেলে রাজ বিশ্বাসের হাতে অটোরিক্সার চাবি তুলে দেন।

এদিকে জীবিকা নির্বাহের অবলম্বন পেয়ে মেয়র মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে দুখু বিশ্বাসের পরিবার।

দুখু বিশ্বাসের পরিবার উপস্থিত সাংবাদিকদের জানান – রাজশাহী নগর পিতার এ সহায়তা আমরা আমরন তাঁর কাছে ঋণী থাকব।

 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.