৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল উত্তরবঙ্গ প্রতিদিন

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: উত্তরাঞ্চলের শীর্ষ স্থানীয় নিউজ পোর্টাল উত্তরবঙ্গ প্রতিদিন ৮ম বর্ষে পদার্পণ করলো। এ উপলক্ষে উত্তরবঙ্গ প্রতিদিন পরিবার  ১৩ই নভেম্বর সোমবার রাত ৮ টায়  প্রতিষ্ঠাবার্ষিকী পালনের আয়োজন করে। 

 

 

 

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেন্য সাংবাদিক,লেখক ও মুক্তিযোদ্ধা বিষয়ক বিশ্লেষক আহমদ শফীউদ্দিন, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আকতার আলী ও বিশিষ্ট সাংবাদিক এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন। 

 

 

এসময় প্রধান অতিথি আহমদ শফীউদ্দিন তার বক্তব্যে বলেন – সাংবাদিকতা সব সময় একটি আলোচিত পেশা। সমাজের একদল মানুষ সব সময় ঘটমান বাস্তবতাকে সবার সামনে উপস্থাপন করছেন। ব্যাপক জনগোষ্ঠীর কাছে কোনো একটি ঘটনা পৌঁছানোর আগে একবার তাদের হাতে এর ‘ফিল্টারিং’ হয়। যদিও বর্তমানে সাংবাদিকদের প্রশিক্ষণ নেয়ার সুযোগ কম। ফলে সাংবাদিকতা সম্পর্কে নবীনদের  ধারণা কম থাকে বিধায় নবীন সাংবাদিকদের নিয়মিত প্রশিক্ষণ দেয়ার মাধ্যমে সুশিক্ষিত সাংবাদিক গড়ার কাজে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

 

 

 

বিশিষ্ট সাংবাদিক এটিএন বাংলার স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন বলেন – সন্ত্রাস ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গড়তে প্রত্যেকটি সাংবাদিকের ভূমিকা অনন্য। বিধায় গনমাধ্যম যেন গনজাগরণের মঞ্চ হয় সেটাই আমাদের লক্ষ্য রাখা উচিৎ। 

 

 

 

বিশেষ অতিথি আকতার আলী তার বক্তব্যে বলেন – একজন সাংবাদিক দেশ ও জাতির দর্পন । বিধায় একটি পত্রিকা মানেই সাংবাদিক গড়ার কারিগর। তাই প্রতিটি পত্রিকার সম্পাদকমন্ডলীর উচিৎ যুগোপযোগী সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও জাতিকে বিশ্বের দরবারে সমুন্নত রাখা।

 

 

 

উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীত অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে  আরোও উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় শাখার সভাপতি নূরে ইসলাম মিলন, দৈনিক সমাচার পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান আবুল কালাম আজাদ, দৈনিক আজকালের খবর পত্রিকার ব্যুরো প্রধান আহসান হাবীব তারা।

 

Uttorbongo_Protidin-_Anniversary
৮ম বর্ষে পদার্পণ করলো উত্তরাঞ্চলের শীর্ষ স্থানীয় নিউজ পোর্টাল উত্তরবঙ্গ প্রতিদিন

 

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উত্তরবঙ্গ প্রতিদিনের প্রধান সম্পাদক ও রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম.এ.হাবীব জুয়েল

 

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী দ্বীন মোহাম্মদ রকি,প্রেমতলী ডিগ্রি কলেজের প্রভাষক এখলাস,সাবেক খাদ্য পরিদর্শক আজিজুর রহমান, রাজশাহী পেট কেয়ারের ভ্যাটনারি সার্জন শাফিউল ইসলাম শাহিন, রাজশাহী পেট কেয়ারের ম্যানেজার শাকিব, রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের সাধারন সম্পাদক মুমিত হাসান (ব্রাইট), উত্তরবঙ্গ প্রতিদিনের উপদেষ্টা আকতারুল হাসান অপু,বার্তা সম্পাদক রমজান আলী, মতিহার থানা প্রতিনিধি মেহেদী হাসান অলি, উত্তরবঙ্গ প্রতিদিনের কাকনহাট প্রতিনিধি দুরুল হুদা, বিজ্ঞাপন ম্যানেজার আমিনুল ইসলাম আনোয়ার, রাজনৈতিক প্রতিনিধি মাহমুদ হোসেন সম্রাটসহ প্রমুখ ব্যাক্তিবর্গ। 

 

 

 

এসময় পত্রিকাটির প্রকাশক ফাহমিদা হাবিব খান উত্তরবঙ্গ প্রতিদিনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীতে  লেখক, পাঠক, পৃষ্ঠপোষক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *