রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় গলাকাটা মরদেহ উদ্ধার

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকায় সড়কের পাশে ড্রেন থেকে অজ্ঞাত এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৬ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার বিদ্যুৎ অফিসের পেছন থেকে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা, গভীর রাতে তাকে নৃশংসভাবে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে এখন পর্যন্ত নিহতের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, এক পথচারী ড্রেনে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

ওসি আরও জানান, তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তার গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের কাছে একটি মোবাইল ফোন পাওয়া গেছে। ওই মোবাইল ফোনের সূত্র ধরে নিহত ব্যক্তির নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এছাড়া এ ঘটনায় জড়িত অপরাধীদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.