শেখ এ্যানীর মৃত্যুতে রাসিক মেয়রের শোক প্রকাশ

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার,  উত্তরবঙ্গ প্রতিদিন :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের সহধর্মিণী ও জাতীয় সংসদ সদস্য (সংরক্ষিত নারীর আসন-১৯, পিরোজপুর-১) শেখ এ্যানি রহমান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন রাসিক মেয়র।

 

 

 

শোক বিবৃতিতে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

 

 

উল্লেখ্য, শেখ এ্যানি রহমান মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর এবং তিনি স্বামী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

 

 

শেখ এ্যানী রহমান (২৮ সেপ্টেম্বর — ১১ অক্টোবর ২০২২) বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক রাজনীতিবিদ। যিনি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-১৯ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ছিলেন। তিনি ববঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের স্ত্রী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার চাচি।


News Source & Ref : BSS UP।   PNS BNA UNB dbcnews Google News।  Yahoo news ।  Bing news

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *