Rajshahi-city-corporation-29-word-counsilor-masud-rana-sahin-crime-news.jpg
রাসিকের মাফিয়া ডন ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ শাহিনের আমলনামা ২

রাসিকের মাফিয়া ডন ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ শাহিনের আমলনামা ২

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

রমজান আলী, উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজশাহী সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ড বরাবরই আলোচিত সমালোচিত। কেননা গেল ৫ বছরে কাউন্সিলর মাসুদ রানা শাহিন যে সম্পদ গড়েছেন তা শুনলে চোখ কপালে উঠবেই সবার। আঙ্গুল ফুঁলে কলা গাছ হওয়া কাউন্সিলর মাসুদ রানা শাহিন ২ কোটি টাকা দিয়ে নিজস্ব ডুপ্লেক্স বাড়ি নির্মান করেছেন। 

 

 

জমি কিনেছেন আনুমানিক ২০/৩০ কাঠা, যার বাজার মুল্য আনুমানিক ৭/৮ কোটি টাকা। শুধু তাই নয় বাসায় লালন পালনের জন্য গরু কিনেছেন ৮/৯ টি, যার বাজার মূল্য আনুমানিক ১২ থেকে ১৪ লাখ টাকা। এখন প্রশ্ন আসতেই পারে এ টাকা তিনি কোথায় পেলেন ? 

 

এ সকল প্রশ্নের উত্তর আমরা জেনেছিলাম গত সংখ্যায় অর্থাৎ উত্তরবঙ্গ প্রতিদিন পত্রিকার গত  তারিখের সংখ্যায়। যারা পড়েননি তাদের জন্য লিংক দেওয়া হল

 

যেভাবে মাফিয়া ডন রাজশাহী সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর  মাসুদ রানা শাহিন  

 

https:\/\/preview-xupnewsc.uttorbongoprotidin.com//preview-xupnewsc.uttorbongoprotidin.com//preview-xupnewsc.uttorbongoprotidin.com/rajshahi-29-ward-counsilor-mafia-don/

 

কিন্তু উত্তরবঙ্গ প্রতিদিন পত্রিকায় সংবাদ প্রকাশের পরপরই সন্দেহের বশবর্তী হয়ে অত্র এলাকার বেশ কয়েকজন হুমকি দিয়ছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাসুদ রানা শাহিন। এরই মধ্যে তার গৃহপালিত বেশ কিছু গুন্ডা বাহিনী তান্ডব চালিয়েছেন অত্র এলাকায়। জানা যায়, অটো রিক্সা ভাঙচুর, কারোও কারোও বাড়িতে গিয়ে হামলার হুমকি ইত্যাদি সন্ত্রাসী মূলক কর্মকান্ডে নেমে পরেছেন কাউন্সিলর মাসুদ রানা শাহিন। আবার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের উপরেও বিভিন্ন কুট কৌশল অবলম্বন করার প্রয়াস ঘটিয়েছেন।

 

❝নাম প্রকাশে অনিচ্ছুক এক মহিলা ভোটার উত্তরবঙ্গ প্রতিদিনকে দেয়া এক সাক্ষাৎকারে  জানিয়েছেন – কাউন্সিল মাসুদ রানা শাহিনের লোকজন বলে গেছে যদি কাউন্সিলর মাসুদ রানা শাহিনকে এবার নির্বাচনে ভোট না দেয় তার পরিবার তাহলে তারা যেন বাড়ি থেকে বাহিরে না বের হয়। তারপরও যদি বাড়ি থেকে বাহিরে বের হয় তবে তাদের সাথে…………..  ❞

 

এর মানে মহিলা ভোটারের কাছে হুমকির বিষয়টি যেমন পরিস্কার তেমন সবার কাছেও পরিস্কার। যেহেতু গনমাধ্যম অশ্রাব্য ভাষা প্রয়োগ থেকে বিরত থাকে তাই সামাজিকতা বজায় রেখে আমরা একে হুমকি বলতে পারি।

 

অন্যদিকে রাজশাহী  ২৯ নং ওয়ার্ড এলাকার ছোড়া পানের মোড়, মিজানের মোড়, কাশেমের মোড় এলাকায় ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মী ও যুবলীগের সভাপতি বাবুর পৃষ্ঠপোষকতায় হুমকি দেয়া হচ্ছে। বিশেষ করে স্কুল মাঠ, খোঁজাপুর গোরস্থান মোড় ও মিজানের মোড় অঞ্চলে ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিনের গৃহপালিত  গুন্ডা বাহিনী এই বলে ভয় দেখাচ্ছে যে, যারা শাহিনকে ভোট দিবেনা তারা যেন মামলা খাওয়ার জন্য প্রস্তুতি নিয়ে নেয়।

 

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, গত নির্বাচনে ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিনের পক্ষে সুপারিশও করেছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার । শুধু তাই নয় তার পক্ষে ঐ এলাকায় প্রচার প্রচারনাও চালিয়েছিলেন বলে জানা যায়।

 

তবে স্বাধীনতার পক্ষের শক্তির জন্য ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিনের কতটুকু দ্বায়িত্ববোধ আছে তা সহজেও অনুমেয়। শুধু তাই নয় জাতীয় শোক দিবস ১৫ই আগস্ট,  জেল হত্যা দিবস ৩রা নভেম্বর কিংবা দলীয় কর্মসূচিতে তাকে দেখা যায়না বললেই চলে। 

 

তবে নিন্দুকেরা বলছেন – মাদকসেবী কিংবা মাদক ব্যবসায়ীরা কোন দলের বা কোন গোষ্ঠীর হয়ে কাজ করেনা। কারন তাদের আদর্শ স্বাধীনতা কিংবা জাতীয়তাবাদ নয় বরং পেট পূজোতে তারা মহিয়ান। যখন যে দল ক্ষমতায় আসে তখন সে দলের ছায়া তলে অবস্থান নিয়ে তাদের কার্যক্রম চালিয়ে যায়। অর্থাৎ মনোবিজ্ঞানের ভাষায়, মাদক বিক্রেতা মানেই বিবেক বিক্রেতা। এছাড়া এলাকাগত সূত্রে জানা যায়,  ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা শাহিনের ভাইও জুয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত। অত্র এলাকার জুয়ার বোর্ড থেকে নিয়মিত মাসোহারা আদায় করেন তার ভাই। আর এভাবেই পরিবারতন্ত্র শাষন ও শোষন করছে গোটা রাসিকের ২৯ নং ওয়ার্ড। 

 

তাই তো  রাজশাহী সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ড এর সুশীল মহল অলছেন –  কাউন্সিলর মাসুদ রানা শাহিন যেহেতু মাদকসেবী ও মাদককারবারি তাই জনগনের জন্য উনি কতটা ভয়ংকর তা বলার অপেক্ষা থাকেনা। এর প্রমান আমরা বিগত ৫ টি বছরে পেয়েছি। কারন নারী, পুরুষ, বৃদ্ধ কিংবা সরকারি কর্মচারী কর্মকর্তাগনও এই কাউন্সিলরের ব্যবহারে অতিষ্ঠ। 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *