রাজশাহী জেলা ডিবি পুলিশের হাতে ১০০ গ্রাম হেরোইনসহ ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন ::  আজ রবিবার ২০আগস্ট রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন একজন মাদক ব্যবসায়ীকে ১০০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তের নাম বুলবুল আহমেদ(২৬)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর গ্রামের খোরশেদ আলমের পুত্র । 

 

 

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে  সঙ্গীয় ফোর্স-সহ আজ দুপুর ১২:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মহিষালবাড়ী বাজার ও  তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, আজ ২০ আগস্ট ২০২৩ খ্রি. রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন উজানপাড়া গ্রামস্থ মাটিকাটা আদর্শ ডিগ্রী কলেজের পূর্ব পার্শ্বের আমবাগানের ভিতর আসামি মো: বুলবুল আহমেদ (২৬) তার ব্যবহৃত একটি মোটরসাইকেল করে অবৈধ মাদকদ্রব্য হিরোইন বিক্রয়ের উদ্দেশ্যে বহন করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে ডিবি’র ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স-সহ দুপুর ১২.৩০ টায় একটি অভিযান পরিচালনা করে। 

 

 

এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দুপুর ১:৩০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: বুলবুল আহমেদ (২৬)-এর দেহ তল্লাশি করে পুলিশ তার পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পকেটের মধ্যে হতে ও মাদকদ্রব্য পরিবহন কাজে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেলের সিটকভার একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করে। ডিবি পুলিশ অভিযুক্তের মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটরসাইকেল-সহ তাকে গ্রেফতার করে। 

 

 

এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: বুলবুল আহমেদ(২৬)-এর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে। 

 

প্রসঙ্গত উল্লেখ্য, অভিযুক্ত মো: বুলবুল আহমেদ (২৬) একজন চিহ্নিত মাদককারবারি ও একাধিক মামলাসহ ০৩ মাসের সাজা প্রাপ্ত আসামি।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *