রাজশাহী সোনাইকান্দি সীমান্ত ফাঁড়িতে বিপুল পরিমান মাদক উদ্ধার

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী’র পবা সীমান্তে ভারতীয় ফেনসিডিল ও ট্যাপেনটাডল ট্যাবলেট আটক করা হয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ, রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল  মতিউল ইসলাম মন্ডল (পিএসসি) কর্তৃক  গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

 

 

গোপন সংবাদের ভিত্তিতে গত ১৪ সেপ্টেম্বর ২০২৩ তারিখ আনুমানিক ২০৪৫ ঘটিকায় অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সোনাইকান্দি বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ শামসুল আলম এর নেতৃত্বে ০৭ সদস্য বিশিষ্ট একটি নিয়মিত টহল দল সীমান্ত পিলার ৫৩/৩-এস হতে আনুমানিক ০৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে রাজশাহী মহানগরীর  কাশিয়াডাঙ্গা থানাধীন নবগঙ্গা নদীর পাড় নামক এলাকায় অভিযান পরিচালনা করে  “ভারতীয় ০৯ বোতল ফেনসিডিল ও ১৯৫০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেট” উদ্ধার করে। আটককৃত মালিকবিহীন মাদকদ্রব্যের সিজার মূল্য ১,৯৮,৬০০ /- টাকা। আটককৃত মাদকদ্রব্য কাশিয়াডাঙ্গা থানায় জমা করা হয়েছে যার মামলা নং-৬৪১ তারিখ ১৫ সেপ্টেম্বর ২০২৩।

 

এদিকে মাদক বিরোধী সফল অভিযান পরিচালনার জন্যে  রাজশাহী রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মতিউল ইসলাম মন্ডল (পিএসসি) সহ রাজশাহী সোনাইকান্দি সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার শামসুল ইসলাম ও  সকল বিজিবির সদস্যকে অভিনন্দন জানিয়েছে এলাকাবাসী। 

 

এলাকাবাসীর মধ্যে ইব্রাহীম মাস্টার জানান – বিজিবি মাদক বিরোধী অভিযানের ফলে রাজশাহীর সোনাইকান্দি ও হরিপুর অঞ্চল অনেকটাই মাদকমুক্ত।  তবে আরোও কিছুদিন অভিযান চলতে থাকলে অচিরেই সোনাকান্দি ও হরিপুর অঞ্চল মাদকমুক্ত হিসেবে বিবেচিত হবে।

 

 

৮০ বছর বয়স্ক  বৃদ্ধ সিরাজুল আলম বলেন – রাজশাহী সোনাইকান্দি সীমান্ত ফাঁড়ির নতুন ক্যাম্প কমান্ডার শামসুল আলমের নেতৃত্বে বেশ কিছু মাদক বিরোধী সফল অভিযান পরিচালিত হয়েছে। বিধায় মাদক বিক্রি ও সেবন বিক্রি অনেকটাই কমে গিয়েছে বললেই চলে। তবে অভিযান চলমান থাকুক এটাই আমাদের আশা।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *