রাজশাহীর কাটাখালীতে ২ ভুয়া সাংবাদিক র‍্যাবের হাতে আটক

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজশাহীর কাটাখালির কাপাশিয়াতে টিভি চ্যানেল পরিচয় দিয়ে চানাচুর ফ্যাক্টরিতে ৫০ হাজার টাকা চাঁদা দাবির সময় র‍্যাবের হাতে ২ ভুয়া সাংবাদিক আটক হয়েছে।

 

 

 

১৮ আগস্ট ২০২২ তারিখ রাত্রী ২২.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে (১) মাইক্রোফোন-০২টি, (২) ক্যাবল-০২টি, (৩) ভূয়া পরিচয়পত্র-০২টি, (৪) মোবাইল-০২টি, (৫) সীমকার্ড-০৪টি, (৬) মোটরসাইকেল-০১টি উদ্ধার করেন এবং ভূয়া সাংবাদিক ও চাঁদাবাজ আসামী ১। মোঃ রনি আহম্মেদ (২৬) (দৈনিক জনতার বাংলা), পিতা-মোঃ ইনতাজ আলী, সাং-বড়বনগ্রাম নামুপাড়া (১৭নং ওয়ার্ড), থানা-শাহমখদুম, রাজশাহী মহানগর, ২। মোঃ বখতিয়ার শাহরিয়ার নিলয় (১৯)(এইচ বাংলা), পিতা-মনোয়ার হোসেন মানু, সাং-রামনগর, থানা-কোতয়ালি, জেলা-দিনাজপুর, এ/পি সাং-মহিষবাতান পূর্বপাড়া ৩নং গলির জনৈক মোঃ মোজাম্মেল এর ৩৩৯ নং বাসার ভাড়াটিয়া, থানা-রাজপাড়া, রাজশাহী মহানগর‘কে গ্রেফতার করা হয়।

 

 

র‍্যাব জানায়, ধৃত আসামী ১। মোঃ রনি আহম্মেদ (২৬) ও ২। মোঃ বখতিয়ার শাহরিয়ার লিয়ন (১৯)দ্বয় ইং-১৮/০৮/২০২২ তারিখ রাত্রী অনুমান-০৭.৪৫ ঘটিকার সময় ঘটনাস্থল রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া গ্রামস্থ “রশিদ চানাচুর ফ্যাক্টরী” এর ভিতরে অনধিকার প্রবেশ করে ফ্যাক্টরীতে কাউকে কোন কিছু না জানিয়ে তাদের সঙ্গে থাকা মোবাইল দ্বারা এলোপাতাড়ি স্থির চিত্র ধারণ ও ভিডিও করতে থাকে এবং নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ফ্যাক্টরীর মালিক মোঃ আতিউল্লাহ এর সাথে খারাপ আচরণ করে।

 

 

 

এরই এক পর্যায়ে উল্লিখিত আসামীদ্বয় নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ও ছবি তাদের নিজস্ব চ্যানেলে ছড়িয়ে দিয়ে উক্ত চানাচুর ফ্যাক্টরীর গুণগত মান নিম্নমানের, অস্বাস্থ্যকর মর্মে তাদের নিজস্ব টিভি চ্যানেলে প্রচার করবে এবং কারখানা বন্ধসহ জেল খাটানোর ভয় দেখিয়ে  তাৎক্ষণিকভাবে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা চাঁদা দাবী করে।

 

 

 

চাঁদা দাবীর কথা শোনার সাথে সাথেই  রশিদ চানাচুর ফ্যাক্টরীর মালিক আতিকুল্লাহ বিষয়টি র‍্যাব ৫ কে অবহিত করলে র‍্যাব ৫ এর একটি টিম ভূয়া ও চাঁদাবাজ সাংবাদিক২ জনকে ঘটনাস্থল থেকে আটক করে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *