Mizanur_Rahman_Minu_politician
দেশবাসীর প্রতি এক তরফা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বিএনপি নেতা মিনু

দেশবাসীর প্রতি এক তরফা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বিএনপি নেতা মিনু

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার || উত্তরবঙ্গ প্রতিদিন :: এই নির্বাাচনকে বিএনপি ও সমমনা দলগুলো প্রহসনের ও এক তরফা নির্বাচন বলে তা বর্জনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু বলেছেন – দেশের কারাগারগুলোতে মানবিক বিপর্যয় দেখা দিয়েছে।

 

 

 

কারাগারগুলোতে পরিকল্পিতভাবে বিএনপির নেতাকর্মীদের হত্যা করা হচ্ছে। যারা এই কারা কর্তৃপক্ষের ঊর্ধ্বতন ব্যক্তি আছেন, তাদের নাম থাকবে। “জনগণের সরকার” আসলে এই হত্যাকাণ্ডের বিচার হবে।

 

 

 

রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বড়কুঠি এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

বিনা ভোটের সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন এবং ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠান পূর্ব বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু বলেন, এই সরকার পতন এখন সময়ের ব্যাপার মাত্র। এই নির্বাচন দেশবাসী মানে না। গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণকে এই বাকশাল সরকারের কল থেকে রক্ষা করতে বিএনপি ও সমমনা দলগুলো দীর্ঘদিন থেকে আন্দোলন করে যাচ্ছে। সেইসাথে এই অবৈধ নির্বাচন বন্ধ এবং জনগণকে এই ডামি নির্বাচনে ভোট প্রদান থেকে বিরত থাকার জন্য প্রতিনিয়ত লিফলেট বিতরণ অব্যাহত রেখেছেন। 

 

তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের জামিন না দিয়ে বিভিন্ন থানায় মিথ্যা মামলা দিয়ে আটক করে রাখছে। সেইসাথে করছে নির্যাতন। তিনি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয় সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাইদ চাঁদসহ সকল রাজবন্দীর মুক্তি দাবী করেন। সেইসাথে এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি রাজশাহী মহানগরের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন, রাজশাহী জেলা কৃষকদলে আহ্বায়ক শফিকুল আলম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি, রাজশাহী মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক অধ্যাপিকা সকিনা খাতুন ও যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা ও রাজশাহী সিটি কলেজ ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমনসহ বিএনপি, অঙ্গ ও সহেযাগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *