juboleauge_leader_nahid_akter_nahan
‘রাসিক মেয়রের নির্বাচনী এশতেহার বাস্তবায়ন উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন’ যুবলীগ নেতা নাহান

‘রাসিক মেয়রের নির্বাচনী এশতেহার বাস্তবায়ন উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন’ যুবলীগ নেতা নাহান

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী মহানগরীর হড়গ্রাম সিটি বাইপাস সড়কের রেল ক্রসিং ফ্লাইওভার নির্মাণ কাজ উদ্বোধনীর মধ্যে দিয়ে রাসিক মেয়রের নির্বাচনী এশতেহার বাস্তবায়নের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এছাড়াও বিগত ৫৯ বছরের বন্ধ সুলতানগঞ্জ- মায়া নৌবন্দর চালু করার মধ্যে দিয়ে আরেকটি নতুন ইতিহাস সৃষ্টি করেছেন বলে জানিয়েছেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাহিদ আক্তার নাহান

 

 

 

তিনি জানান – বাংলাদেশ ও ভারতের নৌ প্রটোকলের আওতায় চালু হয়েছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ ও ভারতের মুর্শিদাবাদের মায়া নৌবন্দর। এ নৌবন্দর চালুর ফলে ভারত থেকে পাথরের পাশাপাশি খাদ্যপণ্য আমদানি ও রপ্তানি সহজ হবে। আর এই অবদান রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন ভাইয়ের।

 

 

গতকাল বৃহস্পতিবার রাজশাহী মহানগরীর হড়গ্রাম সিটি বাইপাস সড়কের রেল ক্রসিং ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে একান্ত সাক্ষাতকারে এ সকল কথা বলেন রাজশাহী মহানগর যুবলীগে ২ যুগের বেশী সময় ধরে নেতৃত্ব দেয়া নেতা নাহিদ আক্তার নাহান।

 

 

রাজশাহী মহানগর যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান আরোও বলেছেন – আপনাদের জানা দরকার  গেল বৃহস্পতিবার রাজশাহী সফরে এসে সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী রাজশাহী সম্পর্কে কি জানিয়েছেন? 

 

 

সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী জানিয়েছেন, গত ২১ জুন সিটি কর্পোরেশন নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে সিলেটবাসীর সেবা করার সুযোগ দেন। তিনি আমাকে বলেছিলেন কীভাবে একটি শহরকে সুন্দর করে সাজানো যায় রাজশাহী গিয়ে দেখে আসো। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সেই নির্দেশ রাজশাহীতে এসেছি, সকাল থেকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের  সঙ্গে রাজশাহী শহর ঘুরে দেখেছি। আমি দীর্ঘদিন লন্ডনে ছিলাম তখন ভাবতাম সিলেটকে লন্ডনের আদলে গড়ে তুলবো, কিন্তু রাজশাহীতে এসে সেই ধারণা পাল্টে গেছে। এখন আমার একটাই স্বপ্ন সিলেট নগরীকে রাজশাহীর মতো করে একটি স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলা। 

 

অতএব উপরোক্ত আলোচনা থেকে স্পটতই প্রতীয়মান হয় যে, রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন রাজশাহীবাসীর জন্য আশীর্বাদ স্বরুপ। 

 

nahid_akter_nahan_rajshahi
রাজশাহী মহানগরীর হড়গ্রাম রেল ক্রসিং ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক মেয়রের সাথে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান

 

 

একান্ত সাক্ষাতকারে যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান আরোও বলেন – রাজশাহী নগরীর সমৃদ্ধির জন্য শতাধিক উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছেন রাসিক মেয়র। এছাড়াও রাজশাহী মহানগরীর সড়ক বর্ধিতকরণ, সৌন্দর্যবর্ধন, নাগরিক পরিসেবা নিশ্চিতকরণ, পরিচ্ছন্নতা ও সবুজায়নসহ শিক্ষা, চিকিৎসা, অনগ্রসর জনসমষ্টির জন্য বিশেষ প্রণোদনা প্রদান, নতুন নতুন স্থাপনা প্রতিষ্ঠা, কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নতুন নতুন ক্ষেত্র প্রস্তুত করাসহ বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে সেবা প্রদানে সর্বদা সচেষ্ট থেকেছেন। এবারের নির্বাচনে তাই তো তিনি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা একে একে বাস্তবায়ন করে চলেছেন। তার বাস্তবায়নকৃত প্রতিটি উদাহরণ আপনাদের সামনে বিদ্যমান।

 

 

যুবলীগ নেতা নাহান আরো জানান,আওয়ামী লীগের পরেই যুবলীগ। তাই সকলের মতো আমরাও চাই মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০৪১ বাস্তবায়নে বাংলাদেশের প্রথম স্বরাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের অন্যতম নেতা শহীদ কামারুজ্জামানের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাইয়ের অগ্রগামী অসমাপ্ত কাজগুলোর সাথে শরিক হয়ে এই রাজশাহী মহানগরীর উন্নয়নের অংশীদার হতে। 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *