রাজশাহীতে ভারতীয় নাগরিকের মৃত্যু

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের হাত থেকে পদ্মা নদীতে ঝাঁপ দিয়ে ভারতীয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে রাজশাহী নগরীর বিপরীতে পদ্মা নদীর ত্রিমোহনী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম ভরত ম-ল (৩৩)। ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রাণীনগর থানার চকরাজাপুর পশ্চিম কলোনি গ্রামে তাঁর বাড়ি। বাবার নাম তারাপদ ম-ল।

রোববার ভোর ৬টার দিকে ত্রিমোহনী এলাকায় ভরতের লাশ পাওয়া যায়। এ ব্যাপারে রাজশাহীর কাটাখালী থানায় একটি মামলা করেছে বিজিবি।

কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম সিদ্দিকুর রহমান জানান, রাতে ভরত ম-ল ১০০ বোতল ফেনসিডিল নিয়ে বাংলাদেশে ঢোকেন। এ সময় তিনি বিজিবির ১০ নম্বর পদ্মার চর সীমান্ত ফাঁড়ির সদস্যদের হাতে ধরা পড়েন। তখন বিজিবি সদস্যরা তাঁকে নৌকায় করে আনছিলেন।

এ সময় হাতকড়া পরা অবস্থায় তিনি নদীতে ঝাঁপ দেন। এতে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়। এরপর ভোরে বিজিবি লাশ পাওয়ার কথা পুলিশকে জানায়।

দুপুরে বিজিবি একটি অপমৃত্যুর মামলাও করে। পরে পুলিশ ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের জন্য ঘটনাস্থলের দিকে রওনা হন।

রাজশাহী কাটাখালী থানার ওসি আরও জানান, ভরতের মৃত্যুর ঘটনায় করা অপমৃত্যুর মামলাটি নৌ-পুলিশ তদন্ত করবে। আর মৃত ভরতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হবে। তারপর এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.