রাজশাহীতে শিক্ষককে অপহরণ করে অশ্লীল ছবি ধারণ

রাজশাহীতে শিক্ষককে অপহরণ করে অশ্লীল ছবি ধারণ

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

মহানগর প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে টিউশনির দেওয়ার কথা বলে এক শিক্ষককে ডেকে নিয়ে অপহরণের পর নারীর মাধ্যমে জোর করে অশ্লীল ছবি তুলেছে একটি প্রতারক চক্র।

এরপর সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই শিক্ষকের কাছে চাঁদা আদায় করেছে করেছে চক্রটি। এ ঘটনায় ওই চক্রের মূলহোতাসহ তিন সদস্যকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার দুপুরে নগর পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক এসব তথ্য জানান।

আটক হওয়া ব্যক্তিরা হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সুলতানাবাদ গ্রামের মো. আতিকুর রহমান বাপ্পি (৩২), পঞ্চবটি খরবোনা নদীর ধার এলাকার কোহিনুর বেগম (৪৩) ও পবা থানার চৌবাড়ীয়া গ্রামের নার্গিস নাহার হেলেনা (৫২)।

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার বলেন, পাবনা জেলার সুজানগর থানার এক ইংরেজী শিক্ষক (অবসরপ্রাপ্ত) রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার কাদিরগঞ্জ এলাকায় বসবাস করেন। ব্যক্তিগত কাজে তিনি রাজশাহী শিক্ষাবোর্ডে গেলে সেখানে নার্গিস নাহার হেলেনার সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ওই শিক্ষককে হেলেনা বাসায় তার নাতিসহ ৪-৫ জন ছাত্র-ছাত্রীকে ইংরেজি বিষয়ে টিউশনি করার জন্য অনুরোধ করেন। এতে ওই শিক্ষক সরল বিশ্বাসে তার কথায় রাজি হন।

এরপর হেলেনা সেই শিক্ষককে মোবাইলে ফোন করে শালবাগানে তার বাসায় যেতে বলেন। গত রোববার বিকেল ৩টায় ওই শিক্ষক শালাবাগান মোড়ে যান। কিন্তু সেখানে গেলে আগে থেকেই ওঁৎপেতে থাকা হেলেনাসহ তার সহযোগীরা কৌশলে অপহরণ করে শালবাগান মোড় থেকে তাকে তাদের ভাড়া বাসায় নিয়ে যান। সেখানে অপর নারী কোহিনুরের সঙ্গে জোরপূর্বক অর্ধনগ্ন অশ্লীল ছবি তোলেন।

এরপর অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ ও চাঁদা দাবি করেন। টাকা না পেলে এ সব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে ভুক্তভোগী শিক্ষক তার আত্মীয়-স্বজনদের ফোন করে ১৮ হাজার ২০০টাকা অপহরণকারীদের দিলে তাকে ছেড়ে দেওয়া হয়।

পরে ঘটনাটি ভুক্তভোগী শিক্ষক ডিবি পুলিশকে মৌখিকভাবে জানান। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান নির্ণয় করে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার অলকার মোড় এলাকায় অভিযান চালিয়ে এই তিন প্রতারককে আটক করে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.