মুক্তি পেল হৃতিক ও সাইফের বিক্রমভেধার ট্রেইলার ভিডিওসহ

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: পুষ্কর-গায়ত্রীর অ্যাকশন-থ্রিলার ‘বিক্রমভেধা’-এর টিজার আজ লঞ্চ করা হয়েছে।বিক্রমভেধার টিজারটি দর্শকদের দেবে একটি আনন্দদায়ক অনুভূতি।অ্যাকশন প্যাকড ভিজ্যুয়াল এবং একটি আকর্ষক গল্প বলা হয়েছে টিজারটি।যেখানে ভেধা চরিত্রে দেখা যাবে অভিনেতা হৃতিক রোশন এবং বিক্রমের চরিত্রে আছেন সাইফ আলীখান।ফিল্মটির ১মিনিট ৪৬সেকেন্ড সময়ের এই ভিজ্যুয়াল টিজারটি বিক্রমভেদের জগতে একটি দর্শকদের মনোরঞ্জন করবে।টিজারটিতে আছে আকর্ষণীয় ব্যাক গ্রাউন্ড মিউজিক।

 

 

মানান সই যোগ্য সংলাপ, বড় আকারের অ্যাকশন সিকোয়েন্স এবং আবেগ ও নাটকীয়তায় ভরপুর।সামগ্রিকভাবে, টিজারটি বিক্রমভেদাকে একটি সম্পূর্ণ বিনোদন প্যাকেজ হওয়ার প্রতিশ্রুতি দেয়। অভিনেতা হৃতিক রোশন এবং সাইফ আলিখান এবং নির্মাতা পুষ্কর-গায়ত্রীর এই টিজারটি ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে প্রশংসা পেয়েছে, 30 শে সেপ্টেম্বর 2022-এ সিনেমাটি মুক্তি পাবে।

 

 

বিক্রমভেধা হল পুষ্কর-গায়ত্রী রচিত ও পরিচালিত একটি অ্যাকশন-থ্রিলার।বিক্রমভেধার গল্পটির বাঁকে বাঁকে রয়েছে রোমাঞ্চ।একজন কঠোর পুলিশ বিক্রম (সাইফআলিখান) একজন ভয়ঙ্কর গ্যাংস্টার ভেধাকে (হৃতিকরোশন) ধাওয়া করতে বের হয়।ভেধা এবং বিক্রমের এই ট্যুইস্ট ছবিটিতে একটি আলাদামাত্রা যোগ করে ফিল্ম ওয়ার্কস এবং জিও স্টুডিও এবং YNOT স্টুডিওস প্রোডাকশনের সহযোগিতায় গুলশান কুমার, টি-সিরিজ এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্টের দ্বারা বিক্রমভেদা নির্মিত।

 

 

ফিল্মটি পুষ্কর এবং গায়ত্রী দ্বারা পরিচালিত এবং ভূষণ কুমার এবং এস. শশীকান্ত দ্বারা প্রযোজনা করা হয়েছে 30শে সেপ্টেম্বর 2022-এ বিশ্বব্যাপী বড় পর্দায় মুক্তি পাবে।

https:\/\/preview-xupnewsc.uttorbongoprotidin.com//preview-xupnewsc.uttorbongoprotidin.com//www.youtube.com/watch?v=nf51aIeEWa0


International  News Source & Ref : CNN।  BBC।  AL-JaziraAPNY TIMESGoogle News।  Yahoo news ।  Bing news  shortlink:

 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *