রাজশাহীর গোদাগাড়ীতে স্মরণকালের সর্ববৃহৎ মোটরসাইকেল শোডাউন করলেন চেয়ারম্যান বেলাল

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

বাণী ইসরাইল হিটলার | গোদাগাড়ী প্রতিনিধি | উত্তরবঙ্গ প্রতিদিন :: আজ শনিবার ২রা মার্চ গোদাগাড়ী উপজেলা যুবলীগের অর্থ- বিষয়ক সম্পাদক, দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও তরুণ শিল্পপতি বেলাল উদ্দিন সোহেলের নেতৃত্বে একটি মোটরসাইকেল শোডাউনের আয়োজন করা হয়।

 

 

দিনভর উপজেলার বিভিন্ন এলাকায় শোডাউনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ ও প্রচারণা শুরু করেছেন বেলাল উদ্দিন সোহেল। আসন্ন রাজশাহী গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদন্দিতার ইচ্ছে প্রকাশ করে মাঠে নেমেছেন বেলাল উদ্দিন সোহেল। তিনি তার গ্রহণযোগ্যতা এবং জনসমর্থন জানান দিতেই এমন জমকালো শোডাউনের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ ও প্রচারণা শুরু করেছেন।

 

এদিকে বেলাল উদ্দিন সোহেলের মোটরসাইকেল শোডাউনে নেতা ও কর্মীসমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহণ ছিলো চোখে পড়ার মতো। যা ছিল আলোচনার শীর্ষে  নজর কেড়েছে, স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বেলাল উদ্দিন সোহেলের নেতৃত্বে  গোদাগাড়ীর সর্বস্তরের জনগণের অংশগ্রহণে এমন জমকালো শোডাউন তার প্রার্থী হবার পথ অনেকটা সহজ করে দিয়েছেন। একই সঙ্গে প্রমাণ হয়েছে গোদাগাড়ীর রাজনৈতিক অঙ্গনে বেলাল উদ্দিন সোহেল ভোটারদের মাঝে পচ্ছন্দের শীর্ষে রয়েছেন।

 

এদিকে গোদাগাড়ীর রাজনৈতিক অঙ্গনে আলোচনায় উঠে এসেছে বেলাল উদ্দিন সোহেলের নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ মোটরসাইকেল শোডাউন।

 

অন্যদিকে বেলালের নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ এই শোডাউন প্রমাণ করেছে এবার উপজেলা নির্বাচনে  তার কোনো বিকল্প নাই। অথচ কদিন আগেও আঁচু-পাঁচু-বগী ও কথিত নেতাকর্মীরা বিভিন্ন স্থানে চোরাগোপ্তা কথিত সভা করে বেলালের প্রার্থীতা নিয়ে কটুক্তি করেছিল। এদিন তার নেতৃত্বে স্বরণকালের সর্ববৃহৎ শোডাউন দেখে তাদের স্বপ্ন উবে গেছে।

 

এবিষয়ে জানতে চাইলে দেওপাড়া ইউপি চেয়ারম্যান, তরুণ শিল্পপতি ও সমাজসেবক  বেলাল উদ্দিন সোহেল বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি প্রার্থী হচ্ছেন। তিনি বলেন, তার এই শোডাউনে সাধারণ মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহন ও তার প্রতি তাদের ভালবাসার যে বহিঃপ্রকাশ ঘটেছে, তাতে তিনি না চাইলেও  এসব মানুষ তাকেই উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার সিদ্ধান্ত নিয়েছেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *