Iftar-party-by-Eng-MP-Enamul-cip
সিআইপি ও এমপি এনামুলের উদ্যোগে পারিবারিক ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিআইপি ও এমপি এনামুলের উদ্যোগে পারিবারিক ইফতার মাহফিল অনুষ্ঠিত

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

বাগমারা প্রতিনিধি।। উত্তরবঙ্গ প্রতিদিন :  রাজশাহীর বাগমারায় পারিবারিক ও নিকট আত্মীয়দের সাথে নিয়ে দোয়া ও ইফতার মাহফিল করেছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। শুক্রবার দোয়া ও ইফতার মাহফিল উপলক্ষে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জিনিয়ার এনামুল হক। 

 

 

তিনি বলেন, এক মুসলীমের উপর আরেক মুসলীমের হক রয়েছে। ঠিক তেমনি এক আত্মীয়ের উপর আরেক আত্মীয়ের হক রয়েছে। আত্মীয়ের সম্পর্ক ছিন্নকারীকে আল্লাহ পছন্দ করেন না। তাই আগে আত্মীয়ের হক এবং অধিকার প্রতিষ্ঠা করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলীম উম্মাহর উপর শ্রেষ্ঠ নিয়ামক। একজন রোজাদারকে কেউ ইফতার করালে তাকেও রোজাদারের সমপরিমান সওয়াব দেয়া হয়। তাই বছরে রমজান মাসে আত্মীয় স্বজনকে সাথে নিয়ে ইফতার করলে একদিকে সম্পর্ক আটুট থাকে অন্যদিকে অনেক সওয়াব পাওয়া যায়। 

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, মাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক, কাউন্সিলর হাচেন আলী, বালানগর কামিল মাদ্রাসার অধ্যক্ষ এস.এম. মাহবুবুর রহমান সহ পরিবারের সদস্য ও নিকট আত্মীয়গণ। আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

এছাড়াও সিআইপি ও এমপি এনামুলের উদ্যোগে রাজশাহীর বাগমারায় সালেহা ইমারত ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে কিরাত প্রতিযোগিতা। ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এরই মধ্যে শেষ হয়েছে ‘ক’ এবং ‘খ’ গ্রুপের প্রতিযোগিতার প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় পর্ব। শনিবার (১৫ এপ্রিল) উক্ত প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।  ‘ক’ গ্রুপে অংশ গ্রহণ করে ০৬-১৩ বছর বয়সের শিক্ষার্থীরা এবং ‘খ’ গ্রুপে ১৩-১৬ বছর বয়সের শিক্ষার্থীরা। রাজশাহী বাগমারা ৫ আসনের এমপি ও বাংলাদেশের অন্যতম সিআইপি ইঞ্জিনিয়ার এনামুল হকের মাতা-পিতার নামে প্রতিষ্ঠিত সালেহা ইমারত ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতি বছর এই কিরাত প্রতিযোগিতার আয়োজন করে থাকে।

 

Eng-MP-Enamul-cip
রাজশাহীতে একুশে টেলিভিশন ২৪ বর্ষে পদার্পণ অনুষ্ঠানেও যোগদান করেন এমপি এনামুল হক

 

অন্যদিকে আজ রাজশাহীতে একুশে টেলিভিশন ২৪ বর্ষে পদার্পণ অনুষ্ঠানেও যোগদান করেন এমপি এনামুল হক। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী একুশে টেলিভিশনের ব্যুরো প্রধানসহ স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকসহ ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

একুশে টেলিভিশন ২৪ বর্ষে পদার্পণ অনুষ্ঠানে এমপি এনামুল হক বলেন – রাষ্ট্র্ব্রের চতুর্থ স্তম্ভ মিডিয়া। একটি স্তম্ভ না থাকলে যেমন একটি ঘর দাঁড়িয়ে থাকতে পারেনা তেমনি মিডিয়া ব্যাতিত রাস্ট্র তথা সমাজ সচল থাকতে পারেনা। রাজশাহীসহ বাংলার প্রত্যন্ত অঞ্চলের খবরা খবর প্রতিটি চ্যানেলের মতো বেশী গুরুত্ব দিয়ে একুশে টিভি সম্প্রচার করে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। একুশে টেলিভিশনের পর্দায় উত্তরবঙ্গসহ রাজশাহীর প্রতিটি  গ্রামের অসহায়, নির্যাতিত, নিপীড়িত মানুষের সুখ দুঃখের কথা একযুগের ও বেশী সময় ধরে সম্প্রচার করে ইতিমধ্যে দেশবাসীর  হৃদয়ে স্থান করে নিয়েছে। আমি একুশে টেলিভিশনের উত্তরোত্তর সাফল্য কামনা করি।


News Source: Ref:  BSS।  UP।   PNS।  BNA।  UNB ।  dbcnews ।  Google News।  Yahoo news ।  Bing news

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Show 1 Comment

1 Comment

  1. Needed to write you this very small remark so as to thank you very much once again just for the breathtaking opinions you’ve shown on this website. This has been so seriously open-handed with you to present extensively what exactly most of us might have marketed as an e book to help with making some money for their own end, mostly since you might have done it in case you wanted. Those strategies also served like a great way to know that many people have the identical interest really like my own to know the truth somewhat more in respect of this issue. I think there are several more fun periods in the future for many who find out your blog post.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *