ডিবিসি নিউজের প্রডিউসার বারীর হাতিরঝিল থেকে মরদেহ উদ্ধার ( ভিডিওসহ )

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন::  ডিবিসির সাংবাদিক জুয়েল থিউটোনিয়াস  উত্তরবঙ্গ প্রতিদিনকে ডিবিসি নিউজের প্রডিউসার বারীর হাতিরঝিল থেকে মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন। প্রাথমিকভাবে পূর্ব শত্রুতার জেরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ৭ থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। তার গলা ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহানুর রহমান  উত্তরবঙ্গ প্রতিদিনকে  বলেন, হাতিরঝিল এলাকার এক পথচারী আমাদের ফোন করে জানান এখানে একটি মরদেহ পড়ে আছে। পরে আমরা সকাল ৭টার দিকে গিয়ে মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় এখনো পর্যন্ত বারীর পরিবার কোনো মামলা করেনি।

 

 

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছি। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। সহকর্মীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিবিসি নিউজের অপরাধবিষয়ক প্রতিবেদক রাজীব ঘোষ।

 

 

তিনি সংবাদমাধ্যমকে বলেন, আবদুল বারী ডিবিসি নিউজের অনুষ্ঠান বিভাগের প্রযোজক (প্রোডিউসার) ছিলেন। গতকাল মঙ্গলবার তার সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। তিনি গুলশান থানা এলাকার একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে। এর আগে চলতি বছরের ১৯ জানুয়ারি রাতে হাতিরঝিল এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবিব রহমানের (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

 

পুলিশ জানায়, রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালসংলগ্ন মসজিদের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে হাবিবের মোটরসাইকেলটি আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়। পরে হাসপাতালে নেওয়া হলে ভোর ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

https:\/\/preview-xupnewsc.uttorbongoprotidin.com//preview-xupnewsc.uttorbongoprotidin.com//www.youtube.com/watch?v=HsbF93XJmvs


News Source: Ref:  BSS।  UP।   PNS।  BNA।  UNB ।  dbcnews ।  Google News

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *