রাজশাহীতে দারুল উলুম মাদ্রাসার উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার উদ্বোধনী ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় রাজশাহী মহানগরীর উশহরের ২নং সেক্টরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদ্রাসাটির শুভ উদ্বোধন করেন ও শিক্ষার্থীদের হাতে পবিত্র কুরআন শরীফ তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ইসলাম ধর্মের বিকাশ ও আলেম উলামাদের কল্যানে কাজ করে যাচ্ছেন। ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করছে বর্তমান সরকার। ইতোমধ্যে ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। আমি আমার জায়গা থেকে আলেম উলামাদের কল্যানে কাজ করে যাচ্ছি। আমি আশা করছি, দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা থেকে শিক্ষার্থী প্রকৃত ইসলামের শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও মানুষের কল্যানে কাজ করবে।

বায়তুস সালাম উপশহর বড় মসজিদের পেশ ইমাম ও দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ মাওলানা মোঃ আইউব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোহাঃ নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী আলহ্জা¦ মোঃ আমিনুল ইসলাম, হাউজিং এস্টেট মাদ্রাসার প্রধান শিক্ষক আলহাজ¦ হাফেজ মাওঃ ইউনুস আলী, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক।

অনুষ্ঠান পরিচালনা করেন দারুল আমান মসজিদ কমপ্লেক্স, সুজানগর, রাজশাহীর ইমাম হাফেজ মোঃ আব্দুর রহমান।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.