দিনভর ব্যস্ত সময় পার করলেন সিটি মেয়র লিটন

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জাহিদ মালেক এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ বৃহস্পতিবার দুপুরে মহানগরীর গ্রান্ড রিভারভিউ হোটেলে স্বাস্থ্যমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন মেয়র মহোদয়।

 

এরপরে, রাজশাহী মহানগরীতে অসহায় মা-বাবাদের জন্য সেতারা এল্ডারলী কেয়ার সার্ভিস এর হেলথ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুুপুরে রংধনু কমিউনিটি সেন্টারে এই হেলথ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

 

প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয় বলেন, অসহায় মা-বাবাদের জন্য সেতারা এল্ডারলী কেয়ার সার্ভিস যে উদ্যোগ নিয়েছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। অসহায় মা-বাবাদের জন্য চিকিৎসার জন্য আগামীতে প্রতিষ্ঠানটিকে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সহযোগিতা প্রদান করা হবে।

 

এ সময় সেতারা এল্ডারলী কেয়ার সার্ভিস এর পরিচালক ড. ফেরদৌস আরা পারভীন, রাজশাহী সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নূরুজ্জামান টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

 

🟥 রাসিক মেয়রের সাথে অগ্রণী ব্যাংক

লিমিটেডের এমডির সৌজন্য সাক্ষাৎ

 

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ মুরশেদুল কবীর। বৃহস্পতিবার সন্ধ্যায় নগর ভবনে সাক্ষাৎকালে মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান ও মতবিনিময় করেন তিনি।

 

এ সময় সফরসঙ্গী অগ্রণী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয়ের একান্ত সচিব মোঃ মনিবুর রহমান (উপ-মহাব্যবস্থাপক), উপস্থিত ছিলেন রাজশাহী সার্কেলের মহা-ব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রাজশাহী অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এসএম মোস্তফা-ই-কাদের। এছাড়াও উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহীর অন্যান্য নির্বাহীবৃন্দ এবং নগর ভবন শাখার শাখা ব্যবস্থাপক ওয়াহিদা ইয়াসমিন সহ শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


News Source : Bangladesh Govt. Press Release। 

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *