প্রখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হককে শেষ শ্রদ্ধা জানালেন রাসিক মেয়র

উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন :: পমহাদেশের প্রখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হকের মরদেহে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জানানো হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে রাসিক মেয়র মহোদয়ের পক্ষ থেকে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ শ্রদ্ধা জানান।

এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রজব আলী, প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত আসন-১ এর কাউন্সিলর তাহেরা খাতুন মিলি, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৭নং ওয়ার্ড কাউন্সিরর মোঃ আনোয়ারুল আমিন, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল হাসান বাচ্চু ও জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজ মিশু।

এদিকে প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন  রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শোক বার্তায় মেয়র বলেন, ‘স্বাধীনতা পুরস্কার ও একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের মৃত্যুতে এক উজ্জ্বল নক্ষত্রের পতন হলো। তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সাহিত্যকর্মের মাধ্যমে আমাদের মাঝে চিরস্মরণীয় হয়ে থাকবেন।’

শোক বার্তায় হাসান আজিজুল হকের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন রাসিক মেয়র।

উল্লেখ্য, গতকাল সোমবার (১৫ নভেম্বর) রাত ৯টার দিকে রাজশাহীতে নিজ বাসভবনে ইন্তেকাল করেন প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হক (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন ) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর।


News Source: BSS BBC wiki   Ref: Uttorbongo Protidin 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts to your email.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *