rajshahi_db_arrest_gamblers
রাজশাহী মহানগর ডিবির পৃথক পৃথক অভিযানে ৭ জুয়াডি গ্রেফতার ও মাদক উদ্ধার

রাজশাহী মহানগর ডিবির পৃথক পৃথক অভিযানে ৭ জুয়াডি গ্রেফতার ও মাদক উদ্ধার

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

ষ্টাফ রিপোর্টার || উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজশাহী মহানগরীতে কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম বালিয়া এলাকায় অভিযান চালিয়ে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: মাসাদুল (৪৪) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম বালিয়া এলাকার মৃত আলমের ছেলে, মো: নাঈম হোসেন (২৭) একই এলাকার মো: মিলনের ছেলে, মো: তারেক (২৮) একই এলাকার মৃত আফসারের ছেলে, মো: রাব্বি হোসেন (২৫) একই এলাকার মো: বাদশার ছেলে, মো: রাজা (২২) একই এলাকার মো: আজিবরের ছেলে, মো: লিটন (২৫) একই এলাকার মো: আজিজুলের ছেলে ও মো: আ: খালেক (৫০) দামকুড়া থানার মুরারীপুর এলাকার মৃত আসিরের ছেলে।

 

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৬ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: সাইমন ইসলাম ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম বালিয়া এলাকায় কতিপয় জুয়াড়ি তাস ও টাকা দিয়ে জুয়া খেলছে।

 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম ১৭ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ (১৬ই মার্চ দিবাগত) রাত ১২:১৫ টায় কাশিয়াডাঙ্গা থানার পশ্চিম বালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও তাস উদ্ধার হয়।

 

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

একই দিনে অন্য এক অভিযাne রাজশাহী মহানগরীর রাজপাড়া ও কাশিয়াডাঙ্গা থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজা, ৮ গ্রাম হেরোইন, ৩০ বোতল ফেন্সিডিল ও ৫০ পিস ইয়াবাসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: জিন্নাত হোসেন (৩৩), মোসা: জলি বেগম (৩৫), মো: সামিনুল ইসলাম সামু (৩৫) ও মো: আনোয়ার হোসেন মিঠু (৩২)। জিন্নাত রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড় এলাকার মৃত মাদারী কালামের ছেলে, জলি লক্ষীপুর আইডি বাগানপাড়া এলাকার রফিকের স্ত্রী, সামিনুল  দামকুড়া থানার চর মাঝাড়দিয়াড় খাস মহলপাড়া এলাকার মো: মুজাহার আলীর ছেলে ও মিঠু রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকার মো: সানোয়ার হোসেনের ছেলে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.