rajshahi_pbi_training_with_Judges
রাজশাহী পিবিআইয়ের উদ্যোগে বিচারকদের নিয়ে মামলা তদন্ত ও প্রতিবেদন দাখিল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রাজশাহী পিবিআইয়ের উদ্যোগে বিচারকদের নিয়ে মামলা তদন্ত ও প্রতিবেদন দাখিল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: আজ ২৪ শে ফেব্রুয়ারী ২০২৪ ইং রোজ  শনিবার, সকাল ১০.০০ টার সময় পিবিআই রাজশাহী জেলার উদ্যোগে  “মামলা তদন্ত ও প্রতিবেদন দাখিলে ত্রুটি বিচ্যুতি নিরূপণ এবং সংশোধনের উপায়” সংশ্লিষ্ট বিষয়ে একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়।

 

 

ওয়ার্কশপটি সঞ্চালন করেন, জনাব মোঃ মনিরুল ইসলাম, পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), পিবিআই রাজশাহী। ওয়ার্কশপে মূখ্যে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ ইকবাল বাহার, মাননীয় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, রাজশাহী। 

 

 

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাম মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, রাজশাহী। ওয়ার্কশপে মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন জনাব মারুফ আল্লাম, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, রাজশাহী।  

 

আজকের এই ওয়ার্কশপে মূখ্য আলোচক হিসেবে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মহোদয় মামলা তদন্ত, সাক্ষ্য গ্রহণ, নির্ভুল পুলিশ রিপোর্ট দাখিলে ত্রুটি বিচ্যুতি নিরূপণ ও সংশোধনে করণীয় সম্পর্কে তথ্যবহুল ও জ্ঞানগর্ভ আলোচনা করেন। 

 

 

এছাড়াও আলোচক হিসেবে বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, রাজশাহী মহোদয় মামলা  তদন্ত, সাক্ষ্য  প্রমাণ সংগ্রহ ও নির্ভুল পুলিশ রিপোর্ট দাখিল  সংক্রান্তে বাস্তবতার  নিরিখে জ্ঞানগর্ভ আলোচনা করেন। 

 

 

ওয়ার্কশপের মূল প্রবন্ধ উপস্থাপক জনাব মারুফ আল্লাম, বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামলা তদন্ত, সাক্ষ্য গ্রহণ, নির্ভুল পুলিশ রিপোর্ট দাখিলে ত্রুটি বিচ্যুতি নিরূপণ ও সংশোধনে করণীয় সম্পর্কে সহজ ও সাবলীল ভাষায় উপস্থাপন করেন।

 

 

রাজশাহী পিবিআইয়ের পুলিশ সুপার  জনাব মোঃ মনিরুল ইসলাম, পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বলেন –  তাঁদের এই দিক নির্দেশনা নিঃসন্দেহে পিবিআই’র প্রত্যেক তদন্তকারী কর্মকর্তার অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করবে এবং পিবিআই’র তদন্তের মান বৃদ্ধিতেও সহায়ক হবে বলে আমি মনে করি। 

 

 

উক্ত ওয়ার্কশপে অংশগ্রহণকারী হিসেবে পিবিআই রাজশাহী জেলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.