Daily_shatakantha_was_celebrated_in_Rajshahi
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার ২০তম বর্ষপূর্তি

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার ২০তম বর্ষপূর্তি

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: সর্বস্তরের পাঠকদের ভালোবাসায় সিক্ত দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার ২০তম বর্ষপূর্তি উদযাপন করেছে পত্রিকাটির রাজশাহী ব্যুরো অফিস।

 

 

পাঠকের মন জয় করা এই পত্রিকা সত্য ও ন্যায়ের পথে থেকে কালজয়ী পক্রিকায় পরিণত হবে এমন প্রত্যাশা করেন উপস্থিত অতিথিরা। প্রতিষ্ঠার শুরু থেকে সকল শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের সাথে নিয়ে ২০ বছর যাবৎ নিয়মিত বর্ষপূর্তি পালন করে আসছে দৈনিক স্বত:কন্ঠ কণ্ঠ পরিবার।

 

 

সেই ধারাবাহিকতায় উক্ত পত্রিকার ২০তম বর্ষপূর্তির আয়োজন করে রাজশাহী ব্যুরো অফিস। শুক্রবার রাত ৮ টার সময় রাজশাহী পদ্মা প্রেসক্লাবে কেক কাটার মধ্যে দিয়ে পালন করা হয় বর্ষপূর্তি অনুষ্ঠান । 

 

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর প্রবীন সাংবাদিক ও এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেন ও রাজশাহী মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং উত্তরবঙ্গ প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক এম.এ.হাবীব জুয়েল।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজশাহী পদ্মা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্ব:ত কন্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান  এহেসান হাবিব তারা।

 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে প্রবীন সাংবাদিক ও এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন বলেন, দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি ২০বছর পেরিয়ে ২১ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি এ দেশের অর্থনৈতিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিকসহ সকল ক্ষেত্রে উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে । কৃষির উন্নয়ন সাফল্য ও সম্ভাবনাকেও সুনিপুণভাবে প্রতিনিয়ত তুলে ধরছে। আমার বিশ্বাস দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি অতীতের মতোই আগামীতেও সব ক্ষেত্রে বস্তুনিষ্ঠ দায়িত্বশীল ও সাহসী ভূমিকা রাখবে। দেশি-বিদেশি অপসাংবাদিকতা ও অপপ্রচারের বিরুদ্ধেও উচ্চকণ্ঠ থাকবে। 

 

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, রাজশাহী পদ্মা প্রেসক্লাবের  যুগ্ন সম্পাদক ফজলে হাবিব সৌরভ, চৌকস পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি রাজিব খান, নুরজাহান পত্রিকার বিশেষ প্রতিনিধি আফতাবুল আলম, দৈনিক সময়ের কাগজ পত্রিকার ষ্টাফ রিপোর্টার অভিলাস  দাস তমাল, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার রাজিব আলী রাতুল, দৈনিক দিন পরিবর্তন পত্রিকার মোহাম্মদ নুরুন নবী,  সহ রাফী, মোমি, তিতু, তানহা, তোহা, তানভীর, তনময়, রেফাসহ আরো বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.