Rajshahi_Mayor_Liton_News

রাজশাহীর প্রথম শহিদ মিনার আমাদের গর্ব:মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, ভাষা আন্দোলন ছিল বাঙালি জাতির জীবনে এমন একটি অধ্যায়, যার মধ্য দিয়েই বাঙালি জাতীয়তাবাদের বিকাশ ঘটেছিল।
The_way_Hamdards_Rooh_Afza_fools_us

হামদর্দের রুহ আফজা আমাদের যেভাবে বোকা বানাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: উপমহাদেশ তথা ভারত-পাকিস্তান ও বাংলাদেশে রয়েছে যার ব্যাপক পরিচিতি। দীর্ঘ বছরের জনপ্রিয়তায় শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হামদার্দ ল্যাবরেটরি (ওয়াকফ) বাংলাদেশ। কিন্তু সুনামের পেছনে রয়েছে খানিকটা অন্ধকার গলির ছোঁয়া। 
US_told_government_about_mid_term_elections_Manna

বাংলাদেশে মধ্যবর্তী নির্বাচনের কথা জানিয়েছে যুক্তরাষ্ট্র:মান্না

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের সদস্যরা ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে মধ্যবর্তী নির্বাচনের কথা বলেছেন বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। 
us_army_suicide_by_fire

যুক্তরাষ্ট্রের ইসরায়েলি দূতাবাসের সামনে নিজের গায়ে আগুন দেয়া সেই মার্কিন সেনা মারা গেছেন

আন্তর্জাতিক সংবাদ | উত্তরবঙ্গ প্রতিদিন :: যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে অবস্থিত ইসরায়েলি দূতাবাসের সামনে এক ব্যক্তি নিজের গায়ে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
Rajshahi_Pet_Care
pankaj_udhas_songs

চলে গেলেন বিখ্যাত গজল শিল্পী পংকজ উদাস

সাংস্কৃতিক প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: ভারতীয় গজল শিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৭২। গায়কের কন্যা নায়াব উদাস ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে বাবার মৃত্যুর কথা নিশ্চিত করেছেন। 
Rajshahi-_juboleauge_leader_nahan

যুবলীগের কেন্দ্রীয় নেতাদের কাছ থেকে রাজশাহী মহানগর যুবলীগ নেতা নাহানের বই গ্রহণ

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: অমর একুশে বইমেলা ২০২৪ এর ২৪ তম দিনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের স্টলে নেতাকর্মীদের ও পাঠকদের বই বিতরণ করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এমপি।