celebrity_cricket_League_ccl

সেলিব্রেটি ক্রিকেট লিগে সন্ত্রাসী কর্মকাণ্ডের হোতা কারা

বিনোদন রিপোর্ট, উত্তরবঙ্গ প্রতিদিন ::  রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শোবিজ তারকাদের নিয়ে আয়োজন করা হয় ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’। আসন্ন বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ দিতেই মূলত এই আয়োজন। তবে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। 
khaleda-zia-treatment-issue-comments

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্টরা যা বলছেন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে হলে এখন যে বাসায় থেকে চিকিৎসা নেওয়ার ব্যবস্থা করেছি তা তুলে নিতে হবে, আবার তাকে জেলে যেতে হবে, আদালতে যেতে হবে। যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ভয়েস অব আমেরিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেছেন প্রধানমন্ত্রী। আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) ভয়েস অব আমেরিকা বাংলা সংস্করণের ওয়েবসাইটে সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করা হয়। 
khaleda-zia-now-in-cabin-news

খালেদা জিয়া সিসিইউ থেকে কেবিনে

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন :: আজ হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সিসিইউতে থেকে কেবিনে নেয়া হয়েছে। শুক্রবার রাত ৭টা ৫৫ মিনিটে তাকে সিসিইউতে থেকে কেবিনে স্থানান্তর করা হয়। 
rajshahi-laxmipur-id-baganpara

রাজশাহী মহানগরীর লক্ষিপুর আইডি বাগানপাড়ায় কারা দোকান দিয়ে মাদক বিক্রি করছে

বিশেষ সংবাদদাতা, উত্তরবঙ্গ প্রতিদিন ::নিজস্ব প্রতিবেদক : একজন নারী হাতে ব্যগে করে হেরোইন দিচ্ছে মাদক সেবনকারিদের, আরেক নারী বসে থেকে টাকা নিচ্ছে ক্রেতাদের কাছে থেকে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
prime minister Sheikh Hasina invited malek

যুক্তরাজ্য বিএনপির সভাপতিকে চায়ের দাওয়াত দিলেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনার নির্দেশে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিককে চায়ের দাওয়াত দিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান। তবে বিএনপির এই নেতা জানিয়েছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার অনুমতি দিলে তিনি প্রধানমন্ত্রীর চায়ের দাওয়াতে অংশ নেবেন।
Rajshahi_Pet_Care
dmp-police-robbery-10-lakh-taka

ব্যাংকের গ্রাহকের ১০ লাখ টাকা ছিনতাইকালে ২ পুলিশসহ গ্রেফতার ৩

বিশেষ সংবাদদাতা, উত্তরবঙ্গ প্রতিদিন :: আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেলা আড়াইটার সময় আইএফআইসি ব্যাংকের রাজধানীর পল্টন শাখায় টাকা জমা দেওয়ার সময় পুলিশের ২ সদস্যসহ ৩ জনকে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ছিনতাইয়ের ১০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।