batikromi-fraud-ngo-in-Noagaon-

মহাদেবপুরে ৫ কোটি টাকা নিয়ে উধাও এক সমবায় সমিতি

মহাদেবপুর উপজেলা প্রতিনিধি, উত্তরবঙ্গ প্রতিদিন :: নওগাঁর মহাদেবপুর উপজেলার সোনালী ব্যাংক সংলগ্ন ‘ব্যতিক্রমী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’ নামে এক এনজিওর বিরুদ্ধে গ্রাহকের প্রায় ৫ কোটি টাকা নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগ তুলেছেন এনজিওটির ১৩৯ জন গ্রাহক।সোমবার (৩১ জুলাই) দুপুরে টাকা ফেরত পেতে ওই এনজিও কার্যালয়ের সামনে মানববন্ধন করেছেন ভুক্তভোগী গ্রাহকরা।
kakon-four-farmers-dead-tragedy

৪ কৃষক হত্যার মাস্টার মাইন্ড রাজশাহী বরেন্দ্র প্রকল্পের কর্মচারী আশিকুর চাঁদ

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: চলতি বছরের ১০ জুলাই রাজশাহী গোদাগাড়ীর পাকড়ি ইউনিয়নের মুসরাপাড়া ইয়াজপুর গ্রামে ১৩৩ একর জমি নিয়ে সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৩ জনই ছিল কৃষক এবং ৪র্থ জন দিনমজুর। অনুসন্ধানে জানা যায়, উক্ত জমিটি ওয়াকফ বলে ভোগ দখল করার চেস্টা করে আসছিল কাকন হাট এলাকার ভূমিদস্যু ২ ভাই। উক্ত ২ ভায়ের মধ্যে একজনের নাম আশিকুর রহমান চাঁন ও অন্যজনের নাম সুর্য।
Rajshahi_Pet_Care
Gayeshwar-Chandra-Roy-Assault

বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ,টিয়ারসেল ও রাবার বুলেট চালানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে দলের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।
ssc-result-2023-bangladesh

রাজশাহীসহ সারা দেশে এসএসসির ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক - উত্তরবঙ্গ প্রতিদিন :: আজ শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সকল শিক্ষা বোর্ডের ফলাফল হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।  
আজ রাতেই ফাঁসি হতে পারে রাবি শিক্ষক তাহের হত্যাকান্ডের আসামীদের

আজ রাতেই ফাঁসি হতে পারে রাবি শিক্ষক তাহের হত্যাকান্ডের আসামীদের

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এস তাহের আহমেদ হত্যা মামলায় মৃত্যুদণ্ড পাওয়া দুই আসামির ফাঁসি যেকোনো সময় কার্যকর করা হতে পারে। ইতিমধ্যে ফাঁসির দড়ি পরীক্ষা করা হয়েছে। প্রস্তুত করা হয়েছে ফাঁসির মঞ্চ। কারাগার সূত্রে এসব তথ্য জানা গেলেও আনুষ্ঠানিকভাবে কারা কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো তথ্য জানায়নি।
sports-personality-tipu-no-more

দেশের ক্রীড়াঙ্গনে ক্রীড়াবিদ টিপুর মৃত্যুতে শোকের ছাঁয়া

নিজস্ব প্রতিবেদক - উত্তরবঙ্গ প্রতিদিন :: বাংলাদেশের ক্রীড়াঙ্গনে সবার ভালোবাসার নাম রফিকুল ইসলাম টিপু। তিনি মঙ্গলবার (২৫ জুলাই) রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।