mother-and-two-son-desd-in-fire-in-Rajshahi

রাজশাহীতে অগ্নিকান্ডে মা নিহত অগ্নিদন্ধ ২ ছেলে

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীর বাগমারায় ঈদের রাতে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ২ ছেলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। বৃহস্পতিবার মধ্যরাতে রাজশাহী বাগমারা উপজেলার মাদারিগঞ্জ বাজারে ঘটনাটি ঘটে। নিহত স্কুল শিক্ষকের নাম ফরিদা ইয়াসমিন। ৫০ বছর বয়সী ফরিদা দুর্গাপুর উপজেলার শিবপুর বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা। 
What-Really-Happened-to-Titan

টাইটানিকের পাশেই উদ্ধার হয়েছে টাইটানের খন্ড খন্ড টুকরো

আন্তর্জাতিক রিপোর্ট, উত্তরবঙ্গ প্রতিদিন:: বুধবার শেষ রাতে টাইটানের সন্ধান পাওয়া গিয়েছে বলে লাইভ ভিডিও প্রকাশ করেছে সিএনএন, বিবিসি ও রয়টার্সসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গনমাধ্যম। ডুবে যাওয়া টাইটানিকের ধ্বংসাবশেষ দেখতে গিয়ে যুক্তরাষ্ট্রের মেডিকেল বিশেষজ্ঞরা এর বিশ্লেষণ করে দুর্ঘটনার মূল কারণ জানতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন।
Rajshahi-Drugs-Mystery.jpg

রাজশাহী সীমান্তে ফেন্সিডিলের পরিবর্তে আসছে পাউডার

সম্রাট, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীর সোনাইকান্দি,হরিপুর, খড়চকা, রাজাবাড়ি, বিদিরপুর, মতিহার থানা এলাকার মিজানের মোড়ের পদ্মার চর, শ্যামপুর বালুরঘাট,এলাকায় ফেনসিডিল আসছেনা বরং  এবার আসছে ফেনসিডিল তৈরির পাউডার। কোডিন ফসফেট নামের ওই পাউডারের দাম প্রায় হেরোইনের সমান। মাত্র ৫০ গ্রাম পাউডার দিয়ে তৈরি করা যায় অন্তত ৫০০ বোতল ফেনসিডিল। আর এই ফেন্সিডিল খেয়ে গেল চলতি মাসে রাজশাহীতে প্রায় ৩৫ জন ফেন্সিডিল মাদকসেবী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গোপনে চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের একটি সূত্র। 
rmp-motihar-thana-corrupted-sawon

রাজশাহী মতিহার থানার এএসআই থেকে কন্সটেবল হওয়া কে এই শাওন ?

মাহমুদুল হোসেন, উত্তরবঙ্গ প্রতিদিন :: ২০১৬ থেকে ২০২২ সাল পর্যন্ত দেশের বিভিন্ন থানায় কর্মরত উচ্ছৃঙ্খল ও বদমেজাজি পুলিশ সদস্যদের খুঁজে বের করার কাজে নেমেছিল গোয়েন্দারা। ইতিমধ্যে এ রকম সহস্রাধিক পুলিশ সদস্যের খোঁজ মিলেছে। তাদের তালিকা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। যে পুলিশ বাহিনীকে মানুষ নিরাপদ আশ্রয়স্থল মনে করে, বিপদে তাদের সহায়তা চায়, সেই বাহিনীর কয়েকজন সদস্যের নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার কারণে পুলিশের অনেক প্রশংসামূলক কর্মকাণ্ড ধামাচাপা পড়ে যায়। পুলিশ সদস্যদের এভাবে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার ঘটনা পুলিশের পেশাদারিত্বকে প্রশ্নবিদ্ধ করছে বলে মনে করছেন অপরাধ ও সমাজ বিশ্লেষকরা।
awami-league-leader-kashem-arrest-in-airport

মার্কিন যুক্তরাষ্ট্রে পালানোর সময় আওয়ামীলীগ নেতা কাশেম আটক

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: ১০০ কোটি টাকা পাচারের মামলা মাথায় নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগ মহূর্তে গ্রেফতার হয়েছেন প্রস্তাবিত পিপলস ব্যাংকের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবুল কাশেম। তিনি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি। অর্থ পাচারের মামলায় ’আলেশা মার্টের’ চেয়ারম্যানসহ চারজনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা দেয়ার পরপরই শাহজালাল আন্তর্জতিক বিমানবন্দর থেকে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। 
Rajshahi_Pet_Care
cyber-crimer-munayem-rajshahi-Ultima-Wallet

রাজশাহীতে অনলাইনে অর্ধকোটি টাকা আত্মসাৎ করলেন যেভাবে রাজমিস্ত্রী মুনায়েম

স্টাফ রিপোর্টার, উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীর মতিহার থানাধীন কোরিডোর মোড় এলাকার  মুনসুর আলীর ছেলে মুনায়েম গত ৮ মাস আগেও রাজমিস্ত্রির কাজ করতেন। কিন্তু হঠাৎ করে যে সম্পদ গড়েছেন তা শুনলে চোখ কপালে উঠবেই সবার। আঙ্গুল ফুঁলে কলা গাছ হওয়া মুনাইম কোটি টাকা দিয়ে নিজস্ব বাড়ি নির্মান করেছেন। জমি কিনেছেন আনুমানিক ১০-১২ কাঠা, যার বাজার মুল্য আনুমানিক ১ কোটি টাকা। যাতায়াতের জন্য হেলিকপ্টার ভাড়া নিয়ে ঘোরাফেরা করেন। এখন প্রশ্ন আসতেই পারে কি করে এতো টাকার মালিক হলেন মুনায়েম ? তার পরিবারের সদস্যরাই কি করেন?