সীমান্তে বিজিবির সাথে ‘আমার সোনার বাংলা’ গাইলেন দেব:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

জেলা প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন :: কোলকাতার জনপ্রিয় অভিনেতা ও তৃণমূলের এমপি দীপক অধিকারী ওরফে দেব বাংলাদেশের সিলেট সীমান্তে বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদের সাথে গাইলেন ‘ আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি’। সম্প্রতি কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য হওয়ায় সীমান্ত সফরে ছিলেন দেব। দার্জিলিংয়ে বাংলা ছবি ‘সাঁঝবাতি’র শুটিং সেরে সোজা চলে যান নাথু লা’য়।

তারপর সেখান থেকেই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে ৫ দিনের সফরে ছিলেন তিনি। সম্প্রতি কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্ট্যান্ডিং কমিটির সদস্য হওয়ায় সীমান্ত সফরে ছিলেন দেব। দার্জিলিংয়ে বাংলা ছবি ‘সাঁঝবাতি’র শুটিং সেরে সোজা চলে যান নাথু লা’য়। তারপর সেখান থেকেই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে ৫ দিনের সফরে ছিলেন তিনি।

এই সফরে তিনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে একাধিক বৈঠক করেন। কাজের পাশাপাশি সেনা জওয়ানদের সঙ্গে খোশ মেজাজেও দেখা যায় তাকে। বাংলাদেশ সীমান্তে এসে বিজিবির সদসদ্যের সঙ্গেও কথা বলেন, সেসময়ই গান জাতীয় সংগীত। বাংলাদেশের জাফলং ও মেঘালয়ের ডাউকি সীমান্তে এসেছিলেন দেব।

ডাউকি লেকের এ- পাড়ে বাংলাদেশের সিলেট জেলার জাফলং সীমান্ত। দুই দেশের ’জিরো পয়েন্ট’ এলাকা ঘুরে দেখেছেন তিনি। ডাউকি ও জাফলং সীমান্তের জিরো পয়েন্ট ঘুরে দেখার সময় তিনি টহলরত বিজিবির সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ বিষয়ে দেব বলেছেন, সীমান্তে গিয়ে কাঁটাতারের বেড়া, দুটো দেশ, এসব কিছুই মনে থাকে না যখন সীমান্তবাসীর সঙ্গে কথা বলি। সীমান্তে গিয়ে ঠিক এই কথাটাই মনে হলো। যখন বাংলাদেশের জাতীয় সংগীত বাজল, আমিও গাইলাম- ‘আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।’


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.