রাজশাহী জিআরপি থানার গ্রেফতার বানিজ্যের মূলহোতা এসআই মশিউর বেপরোয়া:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন :: খুলনা রেলওয়ে থানায় ৫ পুলিশের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগের সংবাদ প্রকাশের পর নড়েচড়ে উঠেছে জিআরপি থানা পুলিশ।

কিন্তু কেমন চলছে রাজশাহীসহ উত্তরাঞ্চলের জিআরপি পুলিশ।কিংবা তারা কেমন ব্যবহার করে থাকেন ট্রেনের সাধারন যাত্রীদের সাথে। অনুসন্ধানী প্রতিবেদনের আজ ১ম পর্ব প্রকাশিত হল।

ঘটনা-১………………..

রাজশাহী জিআরপি পুলিশের বিরুদ্ধে গ্রেফতার বানিজ্যেসহ  মাদক ব্যবসায়ীকে উতকোচ নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।সেই সাথে গত কয়েকদিন আগে পাকশী রেলওয়ে ষ্টেশনে একজন নীরিহ ব্যাক্তিকে চোর সন্দেহে ধরে ২০ হাজার টাকা,তার কয়েকদিন আগে এক মহিলাকে ধরে ১০ হাজার টাকা এমনকি রাজশাহীর কোন এক সরকারী দফতরের উর্ধতন কর্মকর্তার ছেলেকেও ধরে গ্রেফতারের ভয় দেখিয়ে তার কাছে আদায় করা হয় ৫০ হাজার টাকা।

অবশ্য এ সকল বিষয়ে জানতে রাজশাহী রেলওয়ের জিআরপি থানায় গেলে ওসি কামাল হোসেন ও অভিযুক্ত কর্মকান্ডের মূলহোতা এসআই মশিউর সুকৌশলে সাংবাদিকদের এড়িয়ে যান। ১৫ মিনিট ২০ মিনিট ২৫ মিনিটের কথা বলে প্রায় ১ ঘন্টা পর্যন্ত অপেক্ষা করিয়েও  ২ জন সাংবাদিকসহ ২ জন সম্পাদকের সাথে তারা সাক্ষাতকার দেননি। অবশ্য কি কারনে তারা সাক্ষাতকার দেননি সে বিষয়টি পাঠকের কাছে সুস্পষ্ট।

নিপা,শারমিন, রুনা, ছন্দ নামে পতিতারা জানান,আমরা নিয়মিত ২০ জন মেয়ে আছি আর বাহিরেও থেকে প্রতিরাতে আসে আরো ১০ থেকে ১২ জন সুন্দরী মেয়ে। এই ৩০-৩২ জন সুন্দরী মেয়ে মিলে প্রতিরাতে জি আর পি পুলিশকে দিতে হয় ২ হাজার টাকা আর নিরাপত্তা কর্মীকে দিতে হয় ২ হাজার টাকা ষ্টেশন এর ভিতরে ৩ জন কর্মচারীকে দিতে হয় দুই হাজার টাকা। আর এরা সবাই আমাদের নিয়ন্ত্রনকারী।

রাজশাহী রেলওয়ে ষ্টেশনে দাপিয়ে বেড়াচ্ছে একটি চক্র।আর এই চক্রকে সহযোগিতা  করছেন এসআই মশিউর। রাত ১২ টার পরে ষ্টেশন ঘিরে বসে সুন্দরী ললনা ও মাদক সেবীদের হাট। সুন্দরী ললনারা রেল লাইনের উপরে ফ্লাইওভার ব্রীজে ও আশে পাশে প্রকাশে চালিয়ে যাচ্ছে রমরমা দেহ ব্যবসা। সব কিছু জেনে শুনে নিরব জিআরপি পুলিশ ও রেলওয়ে নিরাপত্তা কর্মীরা।  এখন শুধু আতঙ্কে সাধারন যাত্রীরা। কারন কিন্তু একটাই মাসোহারা পাচ্ছেন জিআরপি পুলিশ ও নিরাপত্তা কর্মীরা।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.