রাজশাহীতে রেলের হত্যাকান্ডে নিরপরাধ ব্যাক্তিকে হয়রানী না করার আহবান যুবলীগ নেতা আশরাফের:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

রমজান আলী,উত্তরবঙ্গ প্রতিদিন :: রাজশাহীতে রেলওয়ের টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সানোয়ার হোসেন রাসেল নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।তাছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্যাগী নেতা ও রাজশাহী বোয়ালিয়া থানা (পূর্ব) সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজার অবস্থাও অনেকটাই আশংকাজনক।

তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজের আইসিইউতে ভর্তি আছেন। এ সকল ঘটনায় হঠাৎই অস্থিরতা বিচার করছে পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহীতে। আতংক বিরাজ করছে সর্বত্রই।

সম্প্রতি রাজশাহীতে রেলের এই হত্যাকান্ড নিয়ে মুখ খুলেছেন রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু। তিনি তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন- “আমরা শোকাহত আমাদের ছোট ভাই রাসেল ছুরিঘাতে নিহত হয়েছেন।হত্যাকারি এবং টেন্ডার বাজ গডফাদার যারাই হোক তাদের কে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি রইলো। আমাদের এলাকার ছোট বড়ো সবার প্রতি বিশেষ অনুরোধ আপনারা কোন গুজবে কান দিবেন না, কোন ষড়যন্ত্রের ফাঁদে পা দিবেন না। আমরা হত্যাকারির বিচার চাই কিন্তু দয়া করে কেউ নিরপরাধ কাউকে হয়রানির জন্য কোন ষড়যন্ত্র করবেন না”

মুঠোফোনে আশরাফ বাবুর এমন আবেগঘন স্ট্যাটাস এর কারন জানতে চাইলে এই রাজনীতিবীদ বলেন – পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহী তথা উত্তরবঙের জনগণের সম্পদ। তাই রেলের সম্পদ রক্ষার দায়িত্ব সবার।আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে রেল তথা রেলের সম্পদকে রক্ষা করার জন্য। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বাস্তবায়নে আপোষহীন নেত্রী শেখ হাসিনা যখন অদম্য সাহস নিয়ে দেশ পরিচালনা করছেন ঠিক তখনই স্বার্থান্বেষী একটি মহল সরকারের উন্নয়নে বারংবার প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

আমরা এই সকল কর্মকান্ডের তীব্র নিন্দা জানাচ্ছি। সেই সাথে তিনি প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের কাছে প্রকৃত অপরাধী ব্যাতীত নীরিহ কোন ব্যাক্তি যেন হয়রানীর শিকার না হন সেই আহবানও জানিয়েছেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.