রাজশাহীতে মাদক ও দুর্নীতিবিরোধী র‍্যালী::উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশে যখন মাদক ও দুর্নীতিবিরোধী অভিযান চলমান। তারই ধারাবাহিকতা হিসাবে দেশ রত্ন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকার প্রধান, মাননীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজকে আরো বেগবান ও উৎসাহিত এবং তার হাতকে শক্তিশালী করতে এ-ই র‍্যালীর আয়োজন করেন রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু। শিরোইল ১৯ নং ওয়ার্ডের বঙ্গবন্ধুর আদর্শের একজন নির্ভিক, সৎ, নিষ্ঠাবান মৃত বীর মুক্তিযোদ্ধা ইয়াহিয়া খানের সন্তান রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবুর নেতৃত্বে এ-ই র‍্যালীটি নগরী বিভিন্ন স্থান প্রত্যাক্ষ করেন।
হাজার হাজার লোকজন নিয়ে র‍্যালীটি প্রধান প্রধান সড়ক ঘুরে শেষে একটি সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে দিয়ে র‍্যালীটি শেষ করেন এ-ই যুবলীগ নেতা। র‍্যালীতে আগত জনতা জানায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক ও দুর্নীতিবিরোধী অভিযান সফলভাবে পরিচালিত করছেন তার এ-ই কাজের উৎসাহ বৃদ্ধি করতেই এ-ই র‍্যালীটি আয়োজন করেন ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক কামরুল এবং যুবনেতা আশরাফ বাবু সহ স্থানীয় লোকজন। মুলত মাদক ও দুর্নীতিবিরোধী অভিযান যাতে সারাদেশ ব্যাপির মত রাজশাহীতেও হয়, সেই লক্ষেই প্রশাসনের সুদৃষ্টি কামনার জন্য এ-ই আয়োজন। যুবনেতা আশবাবু বলেন, আওয়ামীলীগের মধ্যে কিছু নৈব্য জামায়াত বিএনপির মদতপুষ্ঠ লোকজন ঢুকে অনিয়ম দুর্নীতি করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।
শাসন শোষন করে পরে জমি জমা দখল করে বনে গেছেন কোটিপতি, অথচ দুরদিনের ত্যাগী নেতারা হয়েছে বঞ্চিত। যেহেতু মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন এ-ই অভিযানে ত্যাগীর এগিয়ে আসতে, তারই ধারাবাহিকতায় আমরা আওয়ামীলীগের কিছু ত্যাগী নেতারা মিলে এ-ই র‍্যালীর আয়োজন করি। অন্যদিকে এলাকাবাসীর জানায় যুবনেতা আশরাফ বাবুর পিতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা, দাদা ছিলেন পবা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, অন্য ভাইগুলোও আছেন আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনে।
বিএনপি জামায়াত শাসন আমল থেকেই তারা হয়েছেন নির্যাতিত। অথচ সুবিধাবাদীদের আত্নকেন্দ্রীক হীনমন্যতা কারনে তাকেও হতে হয়েছে বলির পাঠা, পদে থেকেও তাকে রাখা হয়নি কোন কাজে। সারাজীবন দূরদিনের কান্ডারী হয়েই সেবা দিয়েছে এ-ই নেতা। দলে অনুপ্রবেশকারীদের অত্যাচারে এখন অনেক ত্যাগী নেতা বাদ পড়েছে দলের মুল কাঠমো থেকে। যুবলীগের মধ্যেকার সম্পর্কের টানাপোড়ায় বহুদিন থেকে দূরে সরে আছেন এ-ই নেতা। ২০০৫ সাল থেকে হাটিহাটি পা পা,করে পশ্চিম রেলের ঠিকাদারী করে সংগঠন পরিচালনা করছেন। সেই থেকে পথ চলে তিনি পশ্চিম রেলের মালামাল সরবরাহকারী বৃষ্টি এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান চালান।

 


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.