রাজশাহীতে বিষাক্ত মদ সেবন মৃত্যুর ঘটনায় গ্রেফতার ৪

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

সারোয়ার জাহান বিপ্লব, পবা থানা প্রতিনিধি: রাজশাহী মহানগরীতে বিষক্ত মদপানে ছয়জনের মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত সহকারি কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরের বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার পবিত্র সিংয়ের ছেলে পরিমল সিং (৬০), হাসেম আলীর ছেলে সাজু (৩০), পরিতোষ সিংয়ের ছেলে বাপ্পা সিং (২৮) ও রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকার আব্দুর রউফ মতিনের ছেলে ইফতেখার হোসেন সুমন (৫০)।

গোলাম রুহুল কুদ্দুস জানান- বিষাক্ত মদপানে মৃতের ঘটনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি চৌকস টিম মৃত ব্যক্তিদের আত্মীয়-স্বজনের এবং চিকিৎসাধীন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করে। পরে তাদের দেয়া তথ্যে নগরীতে অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে মদের খালি বোতল, এক বোতল টিউনিং মদ (মিশ্রিত মদ) তৈরির তরল পদার্থ, এক বোতল তেতুলের বিচি, কমলা কালারের ৫০ গ্রাম গুড়ো রং, ২৯টি টিন ও প্লাস্টিকের তৈরি কর্ক, ১১টি কর্কের নিব ও ৫০টি কর্কের প্রটেকশন ও দুই বোতল এ্যাকোহল উদ্ধার করা হয়।

গোলাম রুহুল কুদ্দুস বলেন- উদ্ধারকৃত আলামতগুলির রাসায়নিক পরীক্ষার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা অতিরিক্ত লাভের আশায় বিদেশী মদের সাথে রেক্টিফাইড স্পিরিটসহ অ ন্যান্য উপকরণ মিশিয়ে মিশ্রিত মদ তৈরী করে। যা তারা ককটেল নামে বিক্রি করতো। মিশ্রিত এই বিষাক্ত মদ তারা মৃত ও অসুস্থ ব্যক্তিদের কাছে বিক্রি করেছিল। অসুস্থ ব্যক্তিরা এই মদ বিক্রিতাদের সনাক্ত করে। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়েল করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.