রাজশাহীতে দুর্বৃত্তের হামলায় আহত ব্যবসায়ীর মৃত্যু:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ::- রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা আলীগঞ্জ উত্তরপাড়া এলাকায় দুর্বৃত্তের হাতে আহত ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার (১২ মে) রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ হাসপাতালের শবাগারে রাখা হয়েছে।সোমবার (১৩ মে) সকালে ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তরের কথা রয়েছে।

নিহতের নাম আনারুল ইসলাম। তিনি আলীগঞ্জ উত্তর পাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে। এছাড়া আনারুল রাইস মিলের একজন ব্যবসায়ী।

এর আগে শনিবার (১১ মে) রাতে তারাবির নামাজ পড়ে বাড়ি ফেরার সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রামেকে হাসপাতালে ভর্তি করা হয়।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম আরিফ উত্তরবঙ্গ প্রতিদিন কে বলেন, কে বা কারা আনারুলকে কুপিয়ে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বিষয়টি তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে।

স্থানীয়রা জানিয়েছেন, আলীগঞ্জ উত্তর পাড়া এলাকার রাইস মিল ব্যবসায়ী আনারুল ইসলাম স্থানীয় মসজিদে তারাবির নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েক যুবক তাকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় তার অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয়।
…………………………………………………………………………………………………………………………………….. উত্তরবঙ্গ প্রতিদিন সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.