রাজশাহীতে করোনা সন্দেহে এক নারীর মৃত্যু:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, উত্তরবঙ্গ প্রতিদিন:: জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন এক নারীর মৃত্যু হয়েছে।

হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) গত মঙ্গলবার দিবাগত রাতে তিনি মারা যান। এই নারী করোনাভাইরাসে আক্রান্ত কি না তা পরীক্ষার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের উৎকণ্ঠা আর তৎপরতার মধ্যেই তার মৃত্যু হল।
হাসাপাতাল সূত্রে জানা যায়, ৪৬ বছর বয়সী ওই নারীর বাড়ি রাজশাহীর কাটাখালি এলাকায়। ২০ মার্চ তিনি জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ২২ মার্চ আইসিইউতে নেওয়া হয়। সেখানেই মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আইসিইউ’র ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামাল বলেন, এই নারীর স্বজনরা বলতে পারছেন না তিনি ভাইরাস বহনকারী কারও সংস্পর্শে গিয়েছেন কি না। এটা নিয়ে তারা একটু শঙ্কায় ছিলেন। এজন্য এই ইউনিটের দায়িত্বরত সবার সুরক্ষা পোশাকের ব্যবস্থা করা হয়েছিল। রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সঙ্গে যোগাযোগ করা হয়েছিল ওই নারীর নমুনা সংগ্রহের জন্য। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.