রাজশাহীতে আওয়ামীলীগ নেতা রাজার ভাই রাসেল নিহত:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন: পশ্চিমাঞ্চল রেলওয়ের টেন্ডারে আধিপত্য বিস্তার নিয়ে রাজশাহীতে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে রাসেল নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় রাসেলের ভাই বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজা ও আওয়ামী লীগকর্মী সোনা আহত হন।

তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা উত্তরবঙ্গ প্রতিদিনেই এই প্রতিবেদককে জানান, পশ্চিমাঞ্চল রেলওয়ের টেন্ডারে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজা ও মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছে।

এর জের ধরে বুধবার দুপুরে প্রধান প্রকৌশলী কার্যালয়ের সামনে আজ বুধবার দুপুরে রেলওয়ে ভবনের সামনে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ছুরিকাঘাতে ১ জন নিহত ও ৪ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত তিনজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা উত্তরবঙ্গ প্রতিদিনকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নেয়া হয়।ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.