প্রবল ঝড়-বৃষ্টির মুখে কর্তব্যে অটল ট্রাফিক পুলিস কুর্নিশ নেটিজেনদের:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

উত্তরবঙ্গ প্রতিদিন ::-রবিবার সন্ধেয় প্রবল ঝড়-বৃষ্টিকে বিপর্যস্ত হয়ে পড়ে অসমের বিস্তীর্ণ অংশ। কোনওরকমে একটা আশ্রয় খোঁজার চেষ্টা করেন রাস্তায় থাকা প্রায় সবাই। ব্যতিক্রম শুধু একজন। ঝড়-জলেও নিজের জায়গা ছেড়ে নড়েননি অসম ট্র্যাফিক পুলিশের কর্মী মিঠুন দাস।

এমনকি গায়ে কোনও রেইনকোট পর্যন্ত না চড়িয়ে নিজের কর্তব্যে অনড় থাকেন তিনি। রাস্তায় দাঁড়িয়ে ট্র্যাফিক সামলানোর কাজ ঠিকমতো করে চলেন মিঠুন। তাঁর জন্যই ঝড়-বৃষ্টির কারণে যানজট মুক্ত থাকতে পারে উত্তর অসমের পল্টন বাজার এলাকা।

    Dedication is thy name! We salute AB Constable Mithun Das (Basistha PS) of @GuwahatiPol , for his exceptional devo… https:\/\/preview-xupnewsc.uttorbongoprotidin.com//preview-xupnewsc.uttorbongoprotidin.com//t.co/3OC5ryHZhv
    — Assam Police (@assampolice) 1554037834000

ঝড়-বৃষ্টির মধ্যে দাঁড়িয়ে মিঠুন দাসের ট্র্যাফিক সামলানোর আট সেকেন্ডের ভিডিয়ো টুইটারে আপলোড করে অসম পুলিশ। মিঠুনের কাজের প্রশংসা করেন অসম পুলিশের স্পেশাল ডিজিপি কুলধর সাইকিয়া।

……………………………………………………………………………………………………………….. উত্তরবঙ্গ প্রতিদিন সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.