পুঠিয়ায়  ইউপি চেয়ারম্যান আটক:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় পুলিশের কাজে বাধা দেয়া ও লাঞ্চিত করার অভিযোগে ভালুকগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি তাকবীর হাসানকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। সেই সাথে আরো দুজনকে আটক করেছে পুলিশ। আটক কৃতদের আজ শুক্রবার (৩১ মে) সকালে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, পুলিশের কাজে বাধা দেয়ার ঘটনায় গত বৃহস্পতিবার (৩০ মে) রাতে চেয়ারম্যান তাকবির হাসান ও তার এক ঘনিষ্টজন নুরুন্নবীকে থানায় আনা হয়। পুলিশের প্রাথমিক তদন্ত ও আটককৃতদের জিজ্ঞাসাবাদে ওই ঘটনার সাথে তাদের ইন্ধন ও সম্পৃক্তা পাওয়া গেছে।

তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে চেয়ারম্যানের নির্দেশে এলাকার লোকজন আইনি কাজে বাধা ও পুলিশ সদস্যদের লাঞ্চিত করেছে। তবে আটক কৃতদের আরো জিজ্ঞাসাবাদ করতে আদালতে রিমান্ড চাওয়া হবে। উল্লেখ্য, গত ২৬ মে গভীর রাতে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের হাড়গাথী গ্রামে এক স্কুলছাত্রীর সাথে অনৈতিক কাজের সময় হায়দার আলী নামের একজনকে হাতেনাতে আটক করেন গ্রামবাসী। সে সময় হায়দার আলীর অপর দু সহযোগীকেও আটক করা হয়। পুলিশ খবর পেয়ে আটক কৃতদের থানায় আনতে যায়।

সে সময় মসজিদের মাইকিং করে গ্রামের লোকজন পুলিশ সদস্যদের সারারাত অবরোধ করে রাখে। সে সময় এক পুলিশ সদস্যও আহত হয়। পুলিশ সহ আটক প্রেমিক হায়দার কেও চিকিৎসা দেওয়া হয়। পরে সকালে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ৪/৫ জনের নাম উল্লেখ করে আরো ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.