নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী নিয়মিত গাঁজা সেবন করতেন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী নিয়মিত গাঁজা সেবন করতেনআন্তর্জাতিক রিপোর্ট, উত্তরবঙ্গ প্রতিদিন :: নিউজিল্যান্ডের লেবার দলের প্রধানমন্ত্রী জাসিন্দ আরডান গাঁজা সেবন করার কথা স্বীকার করেছেন। আগামী ১৭ অক্টোবর জাতীয় নির্বাচন উপলক্ষে বুধবার আয়োজিত বিতর্ক অনুষ্ঠানে তিনি এ বিষয়টি স্বীকার করেছেন। খবর দ্য গার্ডিয়ান। বর্তমান প্রধানমন্ত্রী জাসিন্দা ন্যাশনাল পার্টির নেতা জুডিথ কলিনসের মুখোমুখি আধাঘণ্টার বিতর্ক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

করোনা প্রাদুর্ভাব মোকাবিলায় সাফল্য অর্জন করায় নিউ জিল্যান্ডসহ বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছেন আরডান। অক্টোবরের নির্বাচনে তার দ্বিতীয় দফা বিজয়ের সম্ভাবনা প্রবল। তবে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রক্ষণশীল দল ন্যাশনাল পার্টির নেতা জুডিথ কলিন্সেরও ব্যাপক জনসমর্থন রয়েছে। এবারের নির্বাচনে নিউ জিল্যান্ডবাসী আরও দুটি ইস্যুতে ভোট দেবেন। এর একটি হচ্ছে গাঁজার বৈধ ব্যবহারের অনুমতি এবং স্বেচ্ছামৃত্যুর অনুমতি।

বুধবারের বিতর্কে অনুষ্ঠানের সঞ্চালক আরডানের কাছে জানতে চান, তিনি কখনও গাঁজা সেবন করেছেন কিনা। জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘হ্যা, আমি করেছি, দীর্ঘ সময় আগে।’


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.