নারী হকি দল লড়াই করল তৃতীয় ম্যাচে:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্পোর্টস রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন :: শুক্রবার ভারতের সাই ন্যাশনাল হকি একাডেমির বিপক্ষে তৃতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামে বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী দল। গতকালও অবশ্য হার ভিন্ন অন্য কোনো ফল হয়নি। হেরেছে ৩-০ ব্যবধানে।

তবে এই জয় তুলে নিতে ভারতের সাই একাডেমিকে বেশ ঘাম ঝরাতে হয়েছে। ৩-০ গোলের ঘাম ঝড়ানো জয় পেয়েছে ভারতের দলটি।
মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম দুই ম্যাচের তুলনায় গতকাল তৃতীয় ম্যাচে নিজেদের বেশ গুছিয়ে নেয় বাংলাদেশের মেয়েরা। প্রথমার্ধ শেষ করে ২-০ গোলে পিছিয়ে থেকে। তৃতীয় কোয়ার্টারে আরেকটি গোল হজম করলেও চতুর্থ কোয়ার্টারে রক্ষণের দৃঢ়তায় ৩-০ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়ে।

ম্যাচের ১৩ মিনিটে সাই একাডেমির সাকশি ফিল্ড গোল করে এগিয়ে নেন দলকে। ২৫ মিনিটে লালওয়ান পুই গোল করে ব্যবধান করেন ২-০। আর ৪০ মিনিটে লালরুতাফেলি মেসাবি পেনাল্টি কর্নার থেকে গোল করলে ব্যবধান হয় ৩-০। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ভারতের একাডেমি দলটি।

ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন ও স্মারক উপহার দিয়ে বরণ করে নেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি।

এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব ড. মোহাম্মদ জাফর উদ্দীন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী ও গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট এ এস এ মুইজ। ম্যাচের আগে দুই দলের খেলোয়াড়দের সাথে ফটোসেশনে অংশ নেন অতিথিরা। আজ কোনো ম্যাচ নেই। আগামী ২৫ ও ২৬ আগস্ট হবে আরো দুটি ম্যাচ। ২৮ আগস্ট শেষ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.