গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় মামলায় গ্রেফতার ৪

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

থানা প্রতিনিধি,উত্তরবঙ্গ প্রতিদিন:: নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় স্বামীকে বেঁধে রেখে নিজ ঘরে এক গৃহবধূকে নির্যাতনের ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৫ অক্টোবর) ধর্ষণ চেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে ওই ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন বলে বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশীদ চৌধুরী নিশ্চিত করেছেন। পরে দুই দফায় অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়। অন্যদিকে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে প্রধান অভিযুক্ত দেলোয়ার ও বেলালকে গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

গ্রেফতার দুই আসামি হলো – একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের হারিধন ভূঁইয়া বাড়ির শেখ আহমদ দুলালের ছেলে আবদুর রহিম (২২) ও একই এলাকার মোহর আলী মুন্সি বাড়ির মৃত আবদুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ (৪১)।

মামলার অন্য আসামিরা হলো – বাদল (২২), মো. রহিম (২০), আবুল কালাম (২২), ইস্রাফিল হোসেন (২২), সাজু (২১), সামছুদ্দিন ওরফে সুমন (৩৯), আবদুর রব ওরফে চৌধুরী মিয়া (৪৮), আরিফ (১৮) ও রহমত উল্যা (৪১)। এছাড়া অজ্ঞাত আরও ৭-৮ জনকে মামলার আসামি করা হয়েছে।

এদিকে রবিবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে এই ঘটনার প্রধান অভিযুক্ত দেলোয়ার ও বেলালকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১১ এর কমান্ডিং অফিসার লে. কর্নেল খন্দকার সাইফুর আলম জানান, সোমবার রাত ২টার দিকে কামরাঙ্গীরচর এলাকা থেকে র‌্যাবের একটি দল বেলালকে এবং অপর একটি দল রাত ৩টার নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে দেলোয়ারকে আটক করেছে।দেলোয়ার এ সময় একটি অস্ত্র বহন করছিল এবং তারা দু’জনেই পালানোর চেষ্টা করছিল বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বড়খালের পাশে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ তরুণ ওই ঘটনা ঘটায়। কিন্তু মামলার এজাহারে দেলোয়ারের নাম দেয়া হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার পর থেকে গত ৩২ দিন ধরে ওই পরিবারকে অবরুদ্ধ করে রেখেছিল দেলোয়ার বাহিনী। এক পর্যায়ে ভুক্তভোগীর পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করে তারা।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.