এক বছরের মধ্যে রাজশাহী-কলকাতা ট্রেন চালু হবে: রাসিক মেয়র:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ::-রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‌‘থমকে থাকা রাজশাহীর উন্নয়ন আবারও শুরু হয়েছে। ইতোমধ্যে রাজশাহী-ঢাকা বিরতিহীন ট্রেন চালু হয়েছে। আগামীতে শিল্পায়নসহ সার্বিক ক্ষেত্রে উন্নয়ন হবে। আগামী এক বছরের মধ্যে রাজশাহী-কলকাতা ট্রেন চালু হবে।’

আজ মঙ্গলবার দুপুরে নগরভবনের সম্মেলন কক্ষে ‘পরিচ্ছন্ন-সবুজ ক্যাম্পাস প্রতিযোগিতা’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাসিক মেয়রের সহযোগিতায় ‘স্বেচ্ছাসেবী সংগঠন বিডিক্লিন, রাজশাহী বিভাগ’ এ অনুষ্ঠানের আয়োজন করে। বিডিক্লিন রাজশাহী বিভাগীয় সমন্বয়ক নাইমুল ইসলাম সাকিবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক ড. শরমিন ফেরদৌস চৌধুরী, টির্চাস টেনিং কলেজের প্রফেসর ড. শিরিন আখতার, মুসলিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুম সরকার, রাসিকের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদ।
…………………………………………………………………………………………………………………………………….. উত্তরবঙ্গ প্রতিদিন সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.