একের পর এক সফল অভিযানে রাজশাহী মহানগর ডিবি-অস্ত্র ও মাদক উদ্ধার:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার,উত্তরবঙ্গ প্রতিদিন:: একের পর এক অভিযানে সফলতা পাচ্ছে রাজশাহী মহানগর ডিবি। নিঃসন্দেহে ঈর্ষনীয় সফলতা । যা পুর্বের সকল রেকর্ডকে ভঙ্গ করেছে । অনেকেই এই সফলতাকে ইতিবাচক হিসেবে না নিলেও নিঃসন্দেহে সফলতার দাবীদার রাজশাহী মহনগর ডিবি । গণমাধ্যম যেমন অন্যায়,অনিয়ম কিংবা অসঙ্গতির সংবাদ প্রকাশ করে তদ্রুপ সফলতার সংবাদও প্রকাশ করে গণমাধ্যম।

সম্প্রতি রাজশাহী মহানগর ডিবি রাজশাহী নগরীতে সংঘটিত কয়েকটি চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনে ও শীর্ষ অপরাধীদের দমনে বিশেষ ভূমিকা রেখেছেন। অপরাধ দমনে সাধারণ জনগণের আশার প্রতিফলন ঘটাচ্ছে। আর এরই ধারাবাহিকতায় একটি প্রাইভেট কারে তল্লাশী করে গুলিসহ দুটি বিদেশি অস্ত্র ও মাদকদ্রব্য পাওয়া গেছে। এ সময় দুজনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে চন্দ্রিমা থানার নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩২)।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুন উত্তরবঙ্গ প্রতিদিনকে জানান, দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত তারা। তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মহানগর ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাহবুব হাসান উত্তরবঙ্গ প্রতিদিনকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় মহানগর ডিবি পুলিশ। এ সময় তারা একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে কারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ডিবি পুলিশের ওই দল কিছুদূর গিয়ে ওই প্রাইভেট কারের গতিরোধ করে।

সেকেন্ড অফিসার এসআই মাহবুব হাসান আরও জানান, কারের ভেতরে থাকা দুই ব্যক্তির দেহ তল্লাশী করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে প্রাইভেট কার্ডটির পেছনের ডালার ভেতর থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.