অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের আসল নাম জানেন?

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক :: অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত (Mallika sherawat) মানেই ‘বোল্ড কুইন’। সম্প্রতি তিনি ছুটি কাটাতে গিয়েছেন কেরালায়। নববর্ষের প্রাক্কালে কেরালার অপার্থিব সৌন্দর্যের মাঝে হলুদ রঙের বিকিনি পরে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মল্লিকা। মল্লিকার এই ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা জানতে চেয়েছেন মল্লিকার ফিটনেস সিক্রেট। এর আগেও কেরালা থেকে মল্লিকা বেশ কয়েকটি বোল্ড ছবি শেয়ার করেছিলেন।

মল্লিকার ফিটনেস তাবড় তাবড় নায়িকাদের প্রশ্নের মুখে ফেলে দেয়। একটি সাক্ষাৎকারে মল্লিকা জানিয়েছেন, তাঁর ফিটনেসের মূল সিক্রেট হলো নিয়মানুবর্তিতা। মল্লিকা ভেগান নন, তবে নিরামিষাশি। ভোরে ঘুম থেকে ওঠা, নিয়ম মেনে যোগা ও কার্ডিও এক্সারসাইজ মল্লিকাকে ভিতর থেকে ফিট রেখেছে। ইন্ডাস্ট্রির পার্টিতে মল্লিকাকে দেখা যায় না। কারণ মল্লিকা অ্যালকোহল ও স্মোকিং এড়িয়ে চলেন। তিনি অযথা রাত জাগতেও পছন্দ করেন না। কিন্তু ইন্ডাস্ট্রির অধিকাংশ পার্টি হয় রাতে। পার্টিতে যান না বলে মল্লিকার পিআর ক্রমশ খারাপ হয়ে যাচ্ছে বলে ইন্ডাস্ট্রির অনেক সেলিব্রিটি মত প্রকাশ করেছেন।

মল্লিকা শেরাওয়াত-এর প্রকৃত নাম রিমা লাম্বা (Rima lamba)। অভিনয়ের টানে ভেঙে গিয়েছিল তাঁর বিয়ে। এরপর মল্লিকা চলে আসেন মুম্বই। পেটের দায়ে একসময় জুনিয়র আর্টিস্ট-এর কাজ করতে থাকা মল্লিকার ভাগ্য সদয় হয় জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘মার্ডার’-এর অডিশনে। ‘মার্ডার’-এ মল্লিকার বিপরীতে অভিনয় করেছিলেন ইমরান হাশমি (Imran Hashmi)। মল্লিকা ও ইমরানের ফ্রেশ ও সাহসী জুটি মুগ্ধ করেছিল দর্শকদের। ‘মার্ডার’ ফিল্মের গান ‘ভিগে হোঁট তেরে’ আজও সাংঘাতিক জনপ্রিয়। মল্লিকাকে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছিল অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘বুউউউ সব কি ফাটেগি’তে। এই ওয়েব সিরিজটি ছিল একটি হরর কমেডি। ওয়েব সিরিজটি-তে মল্লিকার অভিনয় প্রশংসিত হয়েছিল।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.