রাবি ছাত্রলীগ নেতা ফেরদৌস শ্রাবনের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

রাবি ছাত্রলীগ নেতা  ফেরদৌস শ্রাবনের  বিরুদ্ধে ধর্ষন  মামলা দায়েরনিজস্ব সংবাদদাতা, উত্তরবঙ্গ প্রতিদিন :: বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী মামলা দায়ের করেছেন। রোববার (১৫ নভেম্বর) রাতে নগরীর মতিহার থানায় এ মামলা রেকর্ড করা হয়। মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএসএম সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফেরদৌস মোহাম্মদ শ্রাবণ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং রাবি ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক। তার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা এলাকায়।

মামলার এজাহারের বরাত দিয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বাংলানিউজকে বলেন, ২০১৯ এর আগস্ট থেকে ভুক্তভোগীর সঙ্গে শ্রাবণের প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। সম্প্রতি শ্রাবণকে ভুক্তভোগী বিয়ে করতে বললে তিনি অস্বীকৃতি জানান। এছাড়া শারীরিক সম্পর্কের কথাও অস্বীকার করছেন। তাই ভুক্তভোগী মামলা দায়ের করেছেন।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, শুনেছি মেয়েটি মামলা করেছে। যতদূর জানি তাদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু সম্পর্কচ্ছেদ হওয়ায় এমন অভিযোগ তুলেছে।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.