কসবা ট্রাজেডি:চালকের ভুলে ১৬ জনের মর্মান্তিক মৃত্যু:উত্তরবঙ্গ প্রতিদিন

Rajshahi_Pet_Care
উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক,উত্তরবঙ্গ প্রতিদিন:: ব্রাহ্মণবাড়িয়ায় কসবার মন্দবাগ রেলস্টেশনে দুই ট্রেনের সংঘর্ষে ১৬ জন নিহতের ঘটনায় আখাউড়া জিআরপি থানায় এক অপমৃত্যু মামলা হয়েছে। মঙ্গলবার রাতে স্টেশন মাস্টার জাকির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

আখাউড়া জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কান্তি দাস জানান, ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি তদন্ত কার্যক্রম শুরু করেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। তবে নির্ধারিত তিনদিনের মধ্যে তদন্ত রিপোর্ট দেয়া সম্ভব হবে না বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি হওয়া আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে বুধবার দুপুরে বাংলাদেশ রেলওয়ে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে কথা রয়েছে।

উল্লেখ‌্য, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগ রেলওয়ে স্টেশনে তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১৬ জন নিহত এবং শতাধিক আহত হন। দুর্ঘটনার পরই তূর্ণার লোকোমোটিভ মাস্টার ও সহকারী মাস্টারকে বরখাস্ত করা হয়।


উত্তরবঙ্গ প্রতিদিনের সংবাদটি শেয়ার করুন

Discover more from UttorbongoProtidin.Com 24/7 Bengali and English National Newsportal from Bangladesh.

Subscribe to get the latest posts sent to your email.